হোমবলিউড

কত্থকের তালে তালে কলঙ্কের নয়া গানে ‘তাবাহ...’ করে দিতে আসছেন মাধুরী দীক্ষিত

কলঙ্ক (Kalank) সিনেমায় কত্থকের তালে তালে (Madhuri Dixit's kathak moves) ‘তাবাহ হো গয়ে’ (Tabah Ho Gaye) নামের একটি নতুন গান আগামীকালই মুক্তি পাচ্ছে। ইনস্টাগ্রামে গানটির একটি ঝলক ভাগ করে নিয়েছেন করণ জোহর। করণ লিখেছেন, “মাধুরী দীক্ষিতকে জানা এবং তাঁর সঙ্গে কাজ করা একটি সম্মানের বিষয়।"

  | April 08, 2019 10:34 IST (নিউ দিল্লি)
Madhuri Dixit

কলঙ্ক (Kalank) সিনেমায় মাধুরী দীক্ষিতের নয়া ঝলক

Highlights

  • কলঙ্ক সিনেমার নতুন গান মুক্তি পাচ্ছে কাল
  • মাধুরী দীক্ষিতের নাচের ভক্তরা অধীর অপেক্ষায়
  • তাবাহ হো গয়ে নাচে দেখা যাবে মাধুরীর কত্থকের অনবদ্য শিল্প

নাচের সূক্ষ অনুভূতি এবং মৌখিক অভিব্যক্তিকে যারা এক উচ্চতায় নিয়ে গিয়েছেন নিঃসন্দেহে মাধুরী দীক্ষিত তাঁদের অন্যতম। তাঁরই আগামী সিনেমায় মাধুরী দীক্ষিতের নাচের ভক্তদের জন্য আবারও নয়া উপহার নিয়ে এসেছেন অভিনেত্রী। কলঙ্ক (Kalank) সিনেমায় কত্থকের তালে তালে (Madhuri Dixit's kathak moves) ‘তাবাহ হো গয়ে' (Tabah Ho Gaye) নামের একটি নতুন গান আগামীকালই মুক্তি পাচ্ছে। ইনস্টাগ্রামে গানটির একটি ঝলক ভাগ করে নিয়েছেন করণ জোহর। করণ লিখেছেন, “মাধুরী দীক্ষিতকে জানা এবং তাঁর সঙ্গে কাজ করা একটি সম্মানের বিষয়। কলঙ্ক বিভিন্ন কারণে আমার কাছে বিশেষ ভূমিকা রাখে, এর মধ্যে অন্যতম হল ধরমা প্রযোজনার এটিই মাধুরীর সঙ্গে প্রথম বড় কাজ... তাঁর গান হবে আগামীকাল মুক্তি পাবে। আমি বিশ্বব্যাপী সমস্ত মাধুরী ভক্তদের সঙ্গে এর ঝলক শেয়ার করার জন্য আর অপেক্ষা করতে পারছি না...” 

স্টেথোস্কোপ ঝুলিয়ে দু'টো সিগারেটে টান শাহিদের; আসছে কবির সিং


অন্যদিকে, আলিয়া ভাট, যিনি চলচ্চিত্রে মাধুরীর সহতারকা, তাবাহ হো গয়িকে কলঙ্কের সব গানের মধ্যে থেকে তাঁর প্রিয়তম বলে তালিকাভুক্ত করেছেন।





কলঙ্কে মাধুরী যে চরিত্রে অভিনয় করছেন, তাতে আগে অভিনয় করার কথা ছিল প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর। গত বছর শ্রীদেবীর মৃত্যুর পর মাধুরীকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। গত বছর জাহ্নবী কাপুর লিখেছিলেন, এই ভূমিকা গ্রহণের জন্য শ্রীদেবী পরিবার মাধুরীর প্রতি ‘কৃতজ্ঞ'। সম্প্রতি আইএএনএসের সঙ্গে কথা বলার সময় জাহ্নবী প্রকাশ করেছেন, কলঙ্কে শ্রীদেবীর জায়গায় মাধুরীকে দেখতে কেমন লাগছে সেই বিষয়ে খুবই উত্তেজিত ছিলেন তিনি। জাহ্নবী বলেন, “আমি মনে করি কলঙ্কের টিজার এবং চলচ্চিত্রের প্রতিটি চরিত্রের চেহারা সত্যিই সুন্দর। তাই, আমি এই সিনেমার জন্য সত্যিই উত্তেজিত।" 

৭০ দশকে কার সঙ্গে ‘জলকেলি' করতেন জোয়া আখতার? স্মৃতি উস্কে দিলেন পরিচালক

অভিষেক বর্মন পরিচালিত কলঙ্ক সিনেমায় রয়েছেব বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর এবং সঞ্জয় দত্ত। ১৭ এপ্রিল পর্দায় আসছে এই সিনেমা!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement