হোমবলিউড

Kalank Teaser: আগুন আর জলের ভালোবাসার মহাকাব্যে বরুণ ধাওয়ান ও আলিয়া ভাট

ধর্মা প্রোডাকশনের প্রযোজিত ‘কলঙ্ক’ সিনেমার গল্পটি আসলে করণ জোহর ১৫ বছর আগে ভেবেছিলেন।

  | March 12, 2019 18:52 IST (নিউ দিল্লি)
Kalank Teaser

কলঙ্ক টিজারঃ টিজারের একটা দৃশ্যে আলিয়া ভাট। (সৌজন্যে ইউটিউব)

Highlights

  • কলঙ্কের টিজারেই রয়েছে বড় চমক
  • আলিয়া ও বরুনকে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে
  • মাধুরী, আদিত্য, সঞ্জয় ও সোনাক্ষীকেও টিজারে দেখা গিয়েছে

অবশেষে মুক্তি পেল কলঙ্ক (kalank Teaser) সিনেমার টিজার। গোটা টিজার জুড়েই যেন তুলির স্ট্রোকে প্রেমের আঁচড় কেটেছেন পরিচালক। টিজারেই কলঙ্ক সিনেমার প্রায় সব চরিত্র কে দেখা যাচ্ছে। প্রথমে আসেন ‘বেগম বাহারে'র চরিত্রে মাধুরী দীক্ষিত, তারপরে ‘সত্য' হিসেবে সোনাক্ষী এবং ‘রূপ' হিসেবে আলিয়ার উপস্থিতি দেখা যায়। এর পরে অসীম সাহসী জাফরের চরিত্রে বরুণ ধাওয়ানকে দেখা যায় একজন বুল ফাইটার হিসেবে। দেব চৌধুরীর ভূমিকায় আসেন আদিত্য রায় কাপুর। একেবারে শেষ পর্যায়ে গিয়ে দেখা যায় বলরাজ চৌধুরীর চরিত্রে সঞ্জয় দত্তকে। টিজারের দ্বিতীয় ভাগে রূপ চৌধুরীকে একটি বিয়ের মণ্ডপের সামনে দেখতে পাওয়া যায় আদিত্যের পাশে।

আরও পড়ুনঃ ‘শাহরুখ খানকেই চিরকালীন' বললেন কোল্ড প্লে-র ক্রিস মার্টিন

gv25nfvo

টিজারের একটা দৃশ্যে আলিয়া ভাট ও অর্জুন রায় কাপুর।

বেগম বাহার এবং বলরাজ চৌধুরীকেও এক মুহূর্তের জন্য পরস্পরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে। সেই মুহূর্তটিতে আপনি কিন্তু চাইলেও চোখের পলক ফেলতে পারবেন না।


u7qi58mg

টিজারে মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্ত।

টিজারের মাধ্যমে এটুকু নিশ্চিত ভাবে বোঝা গেল যে রাবণের দহনকে রূপ এবং জাফরের মিলনের সঙ্গে প্রতীক হিসেবে ব্যবহার করা হয়েছে। টিজারে মাত্র দু'টি ডায়লগ রয়েছে। ‘‘কিছু সম্পর্ক ঋণের মতো যাদের শুধু রক্ষণাবেক্ষণ করলেই হয় না, চুকিয়ে যেতে হয়।''— ডায়লগটি রয়েছে বরুণ ধাওয়ানের কন্ঠে। আরেকটি ডায়লগ, ‘‘যখন কারও বরবাদ হয়ে যাওয়াকে নিজের জিত বলে মনে হয়, তখন বুঝতে হয় আমার থেকে বেশি বরবাদ আসলে এই দুনিয়ায় আর কেউ হয়নি''— এই ডায়লগটি আলিয়া ভাটের কন্ঠে একেবারে শেষে শোনা গিয়েছে।

8dras4p8

টিজারের একটি দৃশ্যে আলিয়া ও বরুন।

১৯৪৫ সালের প্রেক্ষাপটে কলঙ্ক সিনেমার গল্পের জাল বুনেছেন পরিচালক অভিষেক বর্মন। টিজারের বেশ কিছু দৃশ্য সত্যিই গভীরভাবে প্রভাব ফেলে যায় মনে। মাধুরী দীক্ষিতের একটি অসামান্য নাচের দৃশ্য অনেকক্ষণ চোখে লেগে থাকে। দেখুন টিজারটি এখানে:


গত সপ্তাহেই করন জোহর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কলঙ্কের প্রতিটি চরিত্রের একটি করে ছবি পোস্ট করে তাদের জনসমক্ষে নিয়ে আসেন।

 


 

 


 

 


 

 


 

 


 

 


 

ধর্মা প্রোডাকশনের প্রযোজিত ‘কলঙ্ক' সিনেমার গল্পটি আসলে করণ জোহর ১৫ বছর আগে ভেবেছিলেন। চলতি বছর ১৯ এপ্রিল সিনেমাটি মুক্তি পেতে চলেছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement