হোমবলিউড

‘কলঙ্ক’-এর নতুন ছবি প্রকাশ, বরুণ ধাওয়ানের দিক থেকে চোখ ফেরানোই দায়

মঙ্গলবারই বরুণ ধাওয়ান তার জাফর চরিত্রটির নতুন কিছু ছবি শেয়ার করেন (Varun Dhawan Shares New Pics Of Jafar)। অভিষেক বর্মন পরিচালিত সিনেমাটির সম্পর্কে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় আগ্রহ তুঙ্গে। বরুণ নিজের ছবি শেয়ার করে জানান, আগামীকাল ‘কলঙ্ক’-এর ট্রেলার আসছে। চোখে কাজল টানা এবং পেশীবহুল দু’হাত দেওয়ালে হেলান দিয়ে ভরসা খুঁজছে— সত্যিই বরুনের দিক থেকে চোখ ফেরানো দায়।

  | April 03, 2019 11:20 IST (নিউ দিল্লি)
Kalank

জাফরের লুকে বরুণ ধাওয়ান

Highlights

  • কলঙ্ক সিনেমার পরিচালনা করছেন অভিষেক বর্মন
  • ১৭ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি
  • ১৯৪০ সালের প্রেক্ষাপটে সিনেমার গল্পটি লেখা

টিজার দেখার পর থেকে ‘কলঙ্ক' সিনেমার জন্য আর ধৈর্য ধরে রাখতে পারছেন না দর্শকেরা। কিন্তু সিনেমা মুক্তি পেতে এখনো ঢের দেরি রয়েছে। ততক্ষণ পর্যন্ত ট্রেলার আর নতুন নতুন ছবিই একমাত্র ভরসা। মঙ্গলবারই বরুণ ধাওয়ান তার জাফর চরিত্রটির নতুন কিছু ছবি শেয়ার করেন (Varun Dhawan Shares New Pics Of Jafar)। অভিষেক বর্মন পরিচালিত সিনেমাটির সম্পর্কে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় আগ্রহ তুঙ্গে। বরুণ নিজের ছবি শেয়ার করে জানান, আগামীকাল ‘কলঙ্ক'-এর ট্রেলার আসছে। চোখে কাজল টানা এবং পেশীবহুল দু'হাত দেওয়ালে হেলান দিয়ে ভরসা খুঁজছে— সত্যিই বরুনের দিক থেকে চোখ ফেরানো দায়।

বৃষ্টিলেখার সন্ত্রাসবাদী পরিচয়ে কী ভেঙে যাবে তার ঘর বাঁধার স্বপ্ন

টুইটার অ্যাকাউন্টে ছবিগুলি শেয়ার করে বরুণ লিখেছেন, ‘‘আগামীকাল ‘কলঙ্ক'-এর ট্রেলার আসছে।' দেখুন সেই পোস্ট এখানে:



তবে বরুনের শেয়ার করা ছবিগুলিতে বলিউড ব্রিগেড ইতিমধ্যেই প্রবল উত্তেজনা প্রকাশ করে ফেলেছে। তার মধ্যে রয়েছেন হুমা কুরেশি, নার্গিস ফকরি, সুরজ পাঞ্চোলি, ডিজাইনার মনীশ মালহোত্রা-সহ আরও অনেকেই। দেখুন সেই পোস্ট:

মজার ‘রান্নায়' মিশবে থ্রিলার, জি বাংলা অরিজিনালসের নতুন সিনেমায়

ZAFAR

A post shared by Varun Dhawan (@varundvn) on


কলঙ্ক সিনেমার টিজার মুক্তি পেয়েছে দু'সপ্তাহ আগে। এখনও পর্যন্ত ইউ টিউবে ৪০ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে সেই টিজার। আপনি কী দেখেছেন? না হলে দেখুন টিজার এখানে:


১৯৪০ সালের প্রেক্ষাপটে ‘কলঙ্ক' সিনেমার গল্পটি লেখা হয়েছে। এটি আদতে একটি পিরিয়ড ড্রামা। সিনেমায় রয়েছেন আলিয়া ভাট, মাধুরী দীক্ষিত, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর এবং সঞ্জয় দত্ত। টিজার মুক্তি পেতেই তা ভাইরাল হয়ে যায়। এ ছাড়াও সিনেমার তিনটি গান এখনও পর্যন্ত মুক্তি পেয়েছে। সিনেমাটি প্রযোজনা করছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন। ১৭ এপ্রিল মুক্তি পাবে ‘কলঙ্ক'।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement