হোমবলিউড

মণিকর্নিকার কাজ শেষে পার্টিতে কঙ্গনা রানাউত

মণিকর্নিকার পার্টিতে কঙ্গনা ও অন্যরা। সকলকেই দেখাচ্ছিল অসামান্য। অঙ্কিতা লোখান্ডে এবং পরিচালক আসেননি।

  | October 16, 2018 17:06 IST (New Delhi)
Kangana Ranaut

পার্টিতে কঙ্গনা

Highlights

  • ছিল একটি স্পেশ্যাল কেক
  • অঙ্কিতা লোখান্ডে ও পরিচালক কৃষ আসতে পারেননি
  • মণিকর্নিকা: দ্য কুইন অফ ঝাঁসি জানুয়ারিতে রিলিজ করবে

সোমবার রাতে ছিল মণিকর্নিকা-র পুরো টিমের পার্টি। সহ অভিনেতা মিষ্টি ও তাহের সাব্বির, ডিজাইনার নীতা লুল্লা, কম্পোসার এহশান নুরানি এবং লয় মেন্ডোসা, সহ প্রযোজক কম‌ল জৈনের সঙ্গে পার্টিতে দেখা গেল কঙ্গনা রানাউতকে। গৌরি নয়নিকার একটি অপরূপ পোশাকে মুখে হাসি নিয়ে পার্টিতে আসেন কঙ্গনা। এ দিন তিনিই ছিলেন পার্টির প্রাণ। ছিল একটি স্পেশ্যাল কেকও।

ছবিতে দেখুন

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neeta Lulla (@neeta_lulla) on

 


 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neeta Lulla (@neeta_lulla) on

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neeta Lulla (@neeta_lulla) on

 

৩১ বছরের কঙ্গনাকে অবশ্য একটুও রানী লক্ষ্মীবাঈয়ের মতো দেখাচ্ছিল না। তিনি গৌরি ন।নিকার তৈরি সিকুইনের কাজ করা একটি ড্রেস পরে আসেন। ঠোঁটে ডার্ক মেরুন লিপস্টিক, চুল খোলা।

mr701b6

মণিকর্নিকা-র পার্টিতে কঙ্গনা

মিষ্টি এসেছিলেন হাল্কা নীল রঙের সাধারণ ড্রেসে। মিষ্টি সুভাষ ঘাইয়ের কাঞ্চি: দ্য আনব্রেকেবেল ছবিতে ডেবিউ করার পরে অনেকগুলি আঞ্চলিক সিনেমা করেছেন।

h4mn99m8

মণিকর্নিকার ফ্যাশন ডিজাইনার নীতা লুল্লার পোশাক ছিল ব্যক্তিত্বময়ী। দ্বিতীয় সংগ্রাম সিংহের ভূমিকায় রয়েছেন তাহের সাব্বির। তিনিও ক্যমেরার সামনে পোজ দেন।

mij85ch8

অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে, জলকারিবাঈয়ের ভীমিকায় অভিনয় করছেন। তিনি এ দিন পার্টিতে আসতে পারেননি। আর আসতে পারেননি পরিচালক কৃষ। মণিকর্নিকা: দ্য কুইন অফ ঝাঁসি সম্ভবত জানুয়ারি মাসে মুক্তি পেতে চলেছে। একই সময় মুক্তি পাবে ঋত্বিক রোশন অভিনীত সুপার ৩০।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement