হোমবলিউড

''সোশ্যালে মোদিজিও 'আতঙ্কবাদী', রঙ্গোলি আতঙ্কবাদী বললেই দোষ?'': কঙ্গনা

কঙ্গনা প্রশ্ন তোলেন, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রীকে সোশ্যালে বলা হয় 'আতঙ্কবাদী'। রঙ্গোলি প্রকৃত আতঙ্কবাদীদের একথা বলে মহা অপরাধ করে ফেলল!

  | April 20, 2020 12:46 IST (নয়া দিল্লি)
Kangana Ranaut

দিদির হয়ে তরজায় নামলেন কঙ্গনা

Highlights

  • দিদির হয়ে মুখ খুললেন কঙ্গনা রানাওয়াত
  • সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল
  • রঙ্গোলির হয়ে কী বললেন অভিনেত্রী?

দিদির হয়ে কোমর বেঁধে তরজায় নামলেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। টুইটারে বিদ্বেষ ছড়াচ্ছেন, এই অভিযোগে সম্প্রতি নিষিদ্ধ রঙ্গোলি চান্দেলের (Rangoli Chandel) টুইটার। ডিজাইনার ফারাহ খান আলি (Farah Khan Ali) রঙ্গোলিকে ব্লক করার পাশাপাশি একহাত নেন কঙ্গনাকেও। জল গড়াচ্ছে দেখে অবশেষে মুখ খুললেন অভিনেত্রীও। দিদি কী বলতে চেয়েছেন সেকথা পরিষ্কার করে বুঝিয়ে দেওয়ার সঙ্গে তিনি একহাত নিয়েছেন রঙ্গোলির বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া বলিউড তারকাদের। তাঁর দাবি, অপব্যাখ্যা হয়েছে টুইটের। তাঁর দাবি, রঙ্গোলি একবারও মুসলিম গণহত্যার কথা বলেনি।



ভিডিওতে কঙ্গনা আরও বলেছেন, "রঙ্গোলি টুইটে স্পষ্ট বলেছেন, ডাক্তার এবং প্রশাসনের ওপর হামলাকারীদের গুলিবিদ্ধ করা উচিত। ফারাহ আলি খান এবং রিমা কাগতি তার অপব্যাখ্যা করে মিথ্যা দাবি করছেন, রঙ্গেলি মুসলিম গণহত্যার কথা বলেছে। আমরা কখনও মুসলিম সম্প্রদায়ের বিরুদ্ধে বিদ্বেষ ছড়াইনি। অপপ্রচারে যাঁরা বিশ্বাস করেছেন তাঁদের বলব, ভুল ব্যাখ্যার জন্য আন্তরিক ক্ষমাপ্রার্থী। দয়া করে আমাদের ভুল বুঝবেন না।"

'আমরা কি নাৎসি শাসনে বাস করছি?' রঙ্গোলির টুইট নিয়ে কঙ্গনাকে আক্রমণ ফারহার

এরপরেই আরও আক্রমণাত্মক হয়ে ওঠেন কঙ্গনা। প্রশ্ন তোলেন, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রীকে সোশ্যালে হামেশাই বলা হয় 'আতঙ্কবাদী'। তা বলে কি তাঁরা সেটাই হয়ে যাচ্ছেন! আর রঙ্গোলি যাঁরা প্রকৃত আতঙ্কবাদী তাঁদের প্রসঙ্গে এই শব্দ ব্যবহার করে মহা অপরাধ করে ফেলল! রঙ্গোলি কিন্তু সমস্ত মুসলিমদের সন্ত্রাসবাদী বা আতঙ্কবাদী বলেনি। যারা এই অপরাধে জড়িত কেবল তাদের কথাই উল্লেখ করেছেন। টুইটারে সবার বক্তব্য পেশ করার স্বাধীনতা আছে। রঙ্গোলির বেলায় সেই স্বাধীনতায় কোপ পড়ল। একই সঙ্গে তিনি ববিতা ফোগতের সুরক্ষার দাবিতেও সোচ্চার হয়েছেন।

সোশ্যালে বিদ্বেষ ছড়ানোর অভিযোগ! বন্ধ কঙ্গনার দিদির টুইট অ্যাকাউন্ট

মোরাদাবাদে স্বাস্থ্যকর্মীদের উদ্দেশ্যে পাথর ছোঁড়ার মতো ন্যক্কারজনক ঘটনাকে কেন্দ্র করে বিভাজনমূলক মন্তব্য করেন রঙ্গোলি। এরপরেই পরিচালক রিমা কাগতি (Reema Kagti) রঙ্গোলির এই মন্তব্যের তীব্র ভর্ৎসনা করে টুইটে অভিযোগ জানান রঙ্গোলির বিরুদ্ধে। ট্যাগ করেন মুম্বই পুলিশ এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে (Uddhav Thackeray)। অভিনেত্রী কুব্রা সইত এবং জুয়েলারি ডিজাইনার ফারাহ আলি খান ব্লক করেন তাঁকে। রঙ্গোলির টুইটার ব্লক করার হলেও থামেননি সেলেবরা। খোলা চিঠিতে এরপরেই কঙ্গোনাকে আক্রমণ করেন ফারহা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com