হোমবলিউড

'এই অবিশ্বাস্য কাজের জন্য দীপিকাকে ধন্যবাদ জানাতে চাই': কঙ্গনা রানাউত

ছপাকের ট্রেলার তাঁকে ব্যক্তিগতভাবে ছুঁয়ে গেছে, জানালেন Kangana Ranaut, কেননা তাঁর বোন রঙ্গোলি চন্দেলের উপরেও একবার অ্যাসিড আক্রমণের চেষ্টা হয়েছিল

  | January 08, 2020 19:20 IST (নয়া দিল্লি)
Kangana Ranaut

মুম্বইয়ের একটি অনুষ্ঠানে কঙ্গনা ও দীপিকা (সৌজন্য: দীপিকার ইনস্টাগ্রাম)

Highlights

  • 'ছপাক'-এর প্রশংসায় পঞ্চমুখ হন কঙ্গনা রানাউতের বোন রঙ্গোলিও
  • "দীপিকা পাডুকোনকে ধন্যবাদ দিতে চাই", টুইট করেন কঙ্গনা
  • "অবিশ্বাস্য কাজ করেছেন ওঁরা", তারিফ করে বলেন কঙ্গনা

দীপিকা পাডুকোনের প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা রানাউত। দীপিকার আপকামিং ফিল্ম "ছপাক"-এর ট্রেলার দেখে তিনি যে রীতিমতো একেবারে আবেগে ভেসে গেছেন তা খোলাখুলি জানালেন বলিউডের 'কুইন' (Kangana Ranaut)। আসলে একই পেশায় থেকে এক অভিনেত্রী আরেক অভিনেত্রীর পিঠ চাপড়ে দিচ্ছেন এটা সচরাচর দেখা যায় না, তবে সোজা কথা সোজাভাবে বলতে দ্বিধা করেন না কঙ্গনা। তাই "ছপাক"-এর মুক্তির ঠিক কয়েকদিন আগে তিনি অভিনেত্রী দীপিকা পাডুকোনকে (Deepika Padukone) ধন্যবাদ জানালেন আসন্ন ওই ছবিতে একজন অ্যাসিড আক্রান্তের সত্যি ঘটনাকে নিজের অভিনয় দক্ষতায় ফুটিয়ে তোলার জন্যে। ছপাকের ট্রেলার (Trailer of Chhapaak) তাঁকে ব্যক্তিগতভাবে ছুঁয়ে গেছে, জানান কঙ্গনা রানাউত, কেননা তাঁর বোন রঙ্গোলি চন্দেলের উপরেও একবার অ্যাসিড আক্রমণের চেষ্টা হয়েছিল। নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তা শেয়ার করে 'তনু ওয়েডস মনু'-র নায়িকা বলেন: "নিজের গোটা পরিবারের তরফ থেকে আমি কঙ্গনা রানাউত দীপিকা পাড়ুকোন, মেঘনা গুলজার এবং ছপাকের পুরো দলকে ধন্যবাদ জানাতে চাই, কেননা তাঁরা যেভাবে একজন অ্যাসিড আক্রান্তের গল্প সবার সামনে তুলে ধরার চেষ্টা করেছেন তা অবিশ্বাস্য।"

দীপিকার B'Day-র শুভেচ্ছায় রণবীরের 'প্রাক্তন', বর্তমান!

ভিডিওতে কঙ্গনা বলেন: "আমি ছপাকের ট্রেলার দেখেছি। আর সেটা দেখার পর আমার নিজের বোন রঙ্গোলির সঙ্গে হওয়া ঘটনার কথা মনে পড়ে গেছে ... ওর উপরেও অ্যাসিড আক্রমণ হয়েছিল ... আমার সমস্ত স্মৃতি মনে পড়ে গেল"।

কঙ্গনার নিজের নতুন ছবি "পাঙ্গা" মুক্তি পেতে চলেছে, আগামী ২৪ জানুয়ারি ওই ছবি মুক্তি পাবে। তিনি আরও বলেন: "নিজের এবং নিজের পরিবারের জন্যে যে সাহস রঙ্গোলি দেখিয়েছে তা আমাকে সবসময় কঠিন পরিস্থিতির বিরুদ্ধে লড়াইয়ে উৎসাহ দেয়, ওর হাসি আমাকে দুঃখ কষ্টের সঙ্গে মোকাবিলা করার জন্য অনুপ্রাণিত করে"।


কঙ্গনা রানাউতের সেই ভিডিওটি দেখুন এখানে:



এদিকে, কিছুদিন আগেই দীপিকা পাডুকোনও বলেন যে কঙ্গনার নতুন ছবি "পাঙ্গা"-র ট্রেলার দেখে তিনি "মুগ্ধ" হয়ে গেছেন:


এর আগে, কঙ্গনার বোন রঙ্গোলিও দীপিকার "ছপাক" ছবির প্রশংসা করেন এবং বলেন যে: "এই ছবিটি করে দীপিকা পাড়ুকোন এবং মেঘনা গুলজার যা করেছেন তা অত্যন্ত প্রশংসনীয়। অ্যাসিড আক্রমণ থেকে বেঁচে ফিরে আসার কারণে আমি তাঁদের ওই ছবির সবচেয়ে বড় চিয়ারলিডার হওয়ার প্রতিশ্রুতি দিয়েছি।"

'অভিনেতাদের মতামতের দাম নেই': জন্মদিনে CAA নিয়ে প্রতিবাদী দীপিকা


এদিকে, মঙ্গলবারই দীপিকা পাডুকোন নয়া দিল্লির জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ে উপস্থিত হয়ে সেখানকার পড়ুয়াদের উপর হওয়া হামলার বিরুদ্ধে প্রতিবাদ জানান এবং শিক্ষার্থীদের পাশে থাকার প্রতিশ্রুতিও দিয়েছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com