হোমবলিউড

তাপসী পান্নুকে কঙ্গনার 'সস্তা কপিক্যাট' বললেন রঙ্গোলি! কেন?

গতকাল রাতেই টুইটে তাপসীকে কঙ্গনার 'শাস্তি' ছবির কপিক্যাট বলেছেন। কেন? তাপসী নাকি, কঙ্গনার আগামী ছবি 'জাজমেন্টাল হ্যায় কেয়া' নিয়ে প্রসংশা করলেও একবারও কঙ্গনার নাম উচ্চারণ করেননি টুইটে। তারপরেই রাগে ফেটে পড়ে রঙ্গোলি তাঁকে বলেন, তাপসীর আরও স্বচ্ছ্ব হওয়া প্রয়োজন।রঙ্গোলির এই কথা পরেই টুইটারে ক্ষোভ উগরে দেন পরিচালক কাশ্যপ। তিনি বলেন, রঙ্গোলি অযথাই জলঘোলা করছেন। 

  | July 04, 2019 22:35 IST (নিউ দিল্লি)
Rangoli Chandel And Taapsee Pannu

কঙ্গনার ছবি নিয়ে টুইট করেন তাপসী (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • 'জাজমেন্ট হ্যায় কেয়া'র ট্রেলার দেখে তাপসীর টুইটে প্রতিক্রিয়া রঙ্গোলির
  • রঙ্গোলির টুইটের পাল্টা মন্তব্য করেছেন অনুরাগ কাশ্যপ
  • "বড্ড বেশি জলঘোলা হচ্ছে," লিখেছেন অনুরাগ

কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) মুখ খুললেই বিতর্ক। একই পথের পথিক তাঁর বোন রঙ্গোলি চান্দেলও (Rangoli Chandel)। মাঝে হৃতিক রোশনের বোনকে নিয়ে অনেক কথা বলার পর এবার তাঁর কোপে তাপসী পান্নু (Taapsee Pannu) এবং অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। গতকাল রাতেই টুইটে তাপসীকে নাকি নাম না করে কঙ্গনার কপিক্যাট বলেছেন রঙ্গোলি। কেন? তাপসী নাকি, কঙ্গনার আগামী ছবি 'জাজমেন্টাল হ্যায় কেয়া' নিয়ে প্রসংশা করলেও একবারও কঙ্গনার নাম উচ্চারণ করেননি টুইটে। তারপরেই রাগে ফেটে পড়ে রঙ্গোলি তাঁকে বলেন, তাপসীর আরও স্বচ্ছ্ব হওয়া প্রয়োজন। রঙ্গোলির এই কথা পরেই টুইটারে ক্ষোভ উগরে দেন পরিচালক কাশ্যপ। তিনি বলেন, রঙ্গোলি অযথাই জলঘোলা করছেন। তাঁর যুক্তি, একটি ছবির প্রশংসা করা মানেই সবার ভালো কাজের কথা বলা। উত্তরে রঙ্গোলির যুক্তি, সবাই কঙ্গনার এতটাই বিরোধিতা করেন যে তিনি এসব দেখতে দেখতে ক্লান্ত।

রঙ্গোলি চান্দেল এরপরেই দাবি করেন, অনুরাগ কাশ্যপ নাকি এরপরেই কথা ফিরিয়ে নিয়ে বলেছেন পান্নু নাকি কঙ্গনার অভিনয়ের বড় ভক্ত। কিন্ত তিনি একদম ভুল কথা বলেছেন। পান্নু এর আগে সবার সামনে বলেছেন, বড্ড বেশি মুখ খোলেন কঙ্গনা। 

তাঁর আরও দাবি, অনুরাগ তাঁকে মিথ্যে দোষারোপ করছেন। তিনি টুইটে একবারও তাপসীর নাম নেননি। বরং ঝগড়ার শুরুটাই করেছেন তাপসী। ছবির ট্রেলার দেখে বলেছেন 'কুল'। তারপরেই টুইটে নাকি আক্রমণ করেছেন রঙ্গোলিকে। 










একই সঙ্গে রঙ্গোলি টুইটে এও বলেছেন, কঙ্গনার নাম  দিতে এক কষ্ট কিসের? যদিও তিনি স্বীকার করেছেন অনুরাগ কাশ্যপ কঙ্গনার নাম উল্লেখ করেছেন। আবার তিনি এও বলেছেন, বরুণ ধাওয়ানের পোস্টেও নাম নেই কঙ্গনার। যদিও বরুণ কারোর নাম নেননি। দেখুন বরুণের পোস্ট:





সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা নিজে না থাকায় এবিষয়ে পুরোটাই হ্যান্ডেল করেন বোন রঙ্গোলি। বলিউড জানে, নেট দুনিয়ায় কঙ্গনার মুখপাত্র তিনিই। কঙ্গনার হয়ে যাবতীয় কথা তিনিই বলেন।

প্রসঙ্গত, জাজমেন্টাল হ্যায় কেয়া (Judgmentall Hai Kya?)-র প্রযোজক একতা কাপুর। ছবিতে কঙ্গনার সঙ্গে সমান তালে অভিনয় করেছেন রাজকুমার রাও। মনোবিশ্লেষকদের আপত্তিতে ছবির নাম বদলেছে সম্প্রতি। ছবিটি মুক্তি পাবে আগামী ২৬ জুলাই। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement