হোমবলিউড

জিভের ডগায় ব্লেড নিয়ে ‘আত্মহত্যা’র কথা ভাবছেন ‘মেন্টাল’ কঙ্গনা রানাউত!

‘মেন্টাল হ্যায় কেয়া’ সিনেমাটি একটি ডার্ক কমেডি। যা দুই মুখ্য চরিত্রের জীবনীকে ঘিরেই আবর্তিত হয়।

  | April 17, 2019 13:42 IST (নিউ দিল্লি)
Mental Hai Kya

Highlights

  • কঙ্গনা রানাউত ও রাজকুমার রাওকে ‘কুইন’ সিনেমাতেও একসঙ্গে দেখা গিয়েছিল
  • এই সিনেমায় দু’টি চরিত্রই আত্মহত্যাপ্রবণ
  • সিনেমার প্রযোজনা করছে বালাজি মোশন পিকচার্স

যখন মুখোমুখি হয় দুই মেন্টাল তখন কি হয়? এই উত্তর খুঁজতে হলে অপেক্ষা করতে হবে ২১ জুন পর্যন্ত। কারণ, ওই দিনই মুক্তি পাবে রাজকুমার রাও এবং কঙ্গনা রানাউত অভিনীত ‘মেন্টাল হ্যায় কেয়া' সিনেমাটি। চিত্রনির্মাতারা সিনেমার মুক্তির দিন ঘোষণার পাশাপাশি একটি মোশন পোস্টারও প্রকাশ করেছেন যেখানে সিনেমার মুখ্য দুই চরিত্রকে অদ্ভুৎ অদ্ভুৎ কাজ করতে দেখা যাচ্ছে। একতা কাপুরের প্রযোজনা সংস্থা বালাজি মোশন পিকচার্সের সরকারি টুইটার অ্যাকাউন্ট থেকে সেই মোশন পোস্টার শেয়ার করা হয়েছে। সঙ্গে লেখা হয়েছে একটি ক্যাপশন, ‘‘বিরামহীন পাগলামোর জন্য একটু অপেক্ষা করে ২০১৯ সালের ২১ জুন মুক্তি পাচ্ছে মেন্টাল হ্যায় কেয়া।'' তবে সিনেমাটির মুক্তির দিন এর আগে বেশ কয়েকবার পরিবর্তিত হয়েছে। এ বার দিন ঘোষণার পরে দর্শকদের আশা, তারিখ আর পরিবর্তিত হবে না।

বাবা আর মেয়ে ‘যমজ'! কোন সেলেব বললেন এমন কথা

দেখুন কঙ্গনা রানাউত ও রাজকুমার রাও অভিনীত ‘মেন্টাল হ্যায় কেয়া' সিনেমার মোশন পোস্টার এখানে:


‘মেন্টাল হ্যায় কেয়া' সিনেমাটি একটি ডার্ক কমেডি। যা দুই মুখ্য চরিত্রের জীবনীকে ঘিরেই আবর্তিত হয়। দুটি চরিত্রের মধ্যে আত্মহত্যার প্রবণতা রয়েছে। সিনেমাটির আউট অফ দ্য বক্স ভাবনা সম্পর্কে সংবাদ সংস্থা আইএএনএস কে কঙ্গনা রানাউত বলেছিলেন, ‘‘আমরা সত্যিই সাফল্য বা ব্যর্থতা সম্পর্কে বিশেষ কিছু জানি না। কারণ সেটা আমাদের হাতে থাকে না। তবে সিনেমার গল্পটা সত্যিই ভালো। আশা করি দর্শকের সিনেমাটি ভালো লাগবে।''

India's Most Wanted: ‘ভারতের ওসামা' আসলে কে? সে কথাই বলছেন অর্জুন কাপুর

কঙ্গনা রানাউত এবং রাজকুমার রাও ২০১৪ সালে ‘কুইন' সিনেমায় একসঙ্গে কাজ করেছেন। ‘মেন্টাল হ্যায় কেয়া' সিনেমার শুটিংয়ের প্রয়োজনে গত বছরের বেশ অনেকটা সময় তারা লন্ডনে কাটিয়েছেন। সিনেমাটির পরিচালনা করছেন প্রকাশ কোভালামুড়ি। সিনেমায় রয়েছেন অ্যামিরা দস্তুর এবং বিক্রান্ত মাসেইও।

‘মেন্টাল হ্যায় কেয়া' ছাড়াও কঙ্গনা রানাউত জয়ললিতার বায়োপিক এবং ‘পাঙ্গা' সিনেমার সই করেছেন। তিনি পরিচালনার কাজও শুরু করতে চলেছেন। এবং সেই কাজের বিষয় সম্পর্কে দিন কয়েকের মধ্যেই আনুষ্ঠানিক ভাবে জানাবেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement