হোমবলিউড

৩বার করোনা পজিটিভ কণিকার, বন্ধুরা নেগেটিভ! সংস্পর্শে ছড়াচ্ছে না করোনা?

করোনা কণিকা কাপুরকে (Kanika Kapoor) করুণা করেনি! কিন্তু তাঁর বন্ধুদের বেলায় এক্কেবারে উল্টো ফলাফল।

  | March 26, 2020 09:00 IST (লখনউ)
Kanika Kapoor  Coronavirus

কণিকা পজেটিভ কিন্তু বন্ধুরা নেগেটিভ (সৌজন্যে: কণিকা)

Highlights

  • কণিকার বন্ধুদের রিপোর্ট নেগেটিভ
  • লখনউয়ে করোনা সংক্রমণ নিয়েই পার্টি করেছিলেন কণিকা
  • আমেরিকা থেকে তিনি ফেরেন তার আগে

তিনবার পরীক্ষা হয়েছে তাঁর। তিনবারেই পজিটিভ রিপোর্ট। অর্থাৎ, করোনা কণিকা কাপুরকে (Kanika Kapoor) করুণা করেনি! কিন্তু তাঁর বন্ধুদের বেলায় এক্কেবারে উল্টো ফলাফল। তাঁর সঙ্গে পার্টি করেও কিন্তু বন্ধুদের একজনেরও করোনা পজিটিভ (COVID-19) হয়নি!  এই ফলাফল কি সামান্যতম আশার আলো দেখাচ্ছে? কারণ, আমেরিকা থেকে ফেরার পরেই তিনি করোনা লুকিয়ে, স্ক্রিনিং না করে, কোয়ারেন্টাইনে না থেকে পার্টি করেছিলেন লখনউতে। সেখানে বিজেপি নেতা বসুন্ধরা রাজের ছেলে থেকে শুরু করে উপস্থিত ছিলেন দেশের ২০০-রও ওপর নানা ক্ষেত্রের সেলেব। এরপরেই করোনার সংক্রমণের খবর কণিকা সোশ্যালে দেওয়ায় স্বাভাবিকভাবেই পরীক্ষা শুরু হয় তাঁর এবং তাঁর সংস্পর্শে আসা সমস্ত মানুষের। তারই ফলাফল, এই। তাহলে কি সংস্পর্শ থেকেও সবসময় রোগটি ছড়াচ্ছে না?  

"অমাবস্যায় রোগ-জীবাণু-অশুভ শক্তি বাড়ে"! ট্রোলিংয়ের ধাক্কায় টুইট মুছলেন বিগ বি

SGPGIMS প্রধান অধ্যাপক আর কে ধীমান এবিষয়ে জানিয়েছেন, কণিকার যেহেতু তিনবার করোনা পজিটিভ এসেছে তাই আরও দু'বার পরীক্ষা করা হবে। তখন নেগেটিভ এলে তাঁকে সম্পূর্ণ বিপদমুক্ত হিসেবে ছাড়া হবে। ততদিন পর্যন্ত চিকিৎসা চলবে তাঁর। এদিকে, কণিকার বন্ধু ওজস দেশাই, যিনি তাঁর সঙ্গে দু'দিন হোটেল তাজ-এ ছিলেন তিনি কিন্তু সংক্রমে আক্রান্ত হননি। যদিও তিন পরে সেল্ফ কোয়ারেন্টাইনে চলে যান।

করতালি দিতে দিতে রাস্তায় জনজোয়ার, ক্ষুব্ধ সলমনের দাবি, 'এটা উৎসব নয়'


ওজস সোশ্যালে মুম্বইয়ের কস্তুরবা হাসপাতালে কোভিড-১৯ টেস্টের নেগেটিভ রিপোর্ট পোস্ট করেন। জানান, কণিকার সঙ্গে থাকার পরেও তিনি সংক্রমণমুক্ত। এই ফলাফল দেখে স্বস্তির শ্বাস ফেলেছেন সেই সমস্ত মানুষ যাঁরা আমেরিকা ফেরত কণিকার সঙ্গে সারারাত পার্টি করেছিলেন। 


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com