হোমবলিউড

মা হলেন Ginni, 'লক্ষ্মী' এলেন কপিল শর্মার ঘরে

মেয়ে হওয়ায় মুখভার নয়, বরং আনন্দের বান ডেকেছে কপিল শর্মা (Kapil Sharma) পরিবারে। দম্পতির কথা, লক্ষ্মী এলেন ঘরে!

  | December 10, 2019 11:02 IST (নয়া দিল্লি)
Kapil Sharma

মেয়ে হয়েছে শর্মা দম্পতির (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • গত বছরের ডিসেম্বরে বিয়ে
  • জুলাই গর্ভবতী গিন্নি
  • মেয়ে হয়েছে কপিল শর্মার

তেলেঙ্গানা-উন্নাওয়ের দগদগে ক্ষত-র পাশাপাশি সুখবর বলিপাড়ায়। মঙ্গলবার মেয়ের মা হলেন গিন্নি চথরথ (Ginni Chatrath)। মেয়ে হওয়ায় মুখভার নয়, বরং আনন্দের বান ডেকেছে কপিল শর্মা (Kapil Sharma) পরিবারে। দম্পতির কথা, লক্ষ্মী এলেন ঘরে! সোশ্যালে সেই খবর জানিয়ে সবার আশীর্বাদ চেয়েছেন শর্মা দম্পতি: "আশীর্বাদ করুন মেয়েকে। যাতে সারা জীবন সুখে কাটাতে পারে। " প্রসঙ্গত, গত বছরের ডিসেম্বরে জলন্ধরে সপ্তপদী সারেন কপিল-গিন্নি। গ্র্যান্ড রিসেপশন দেন মুম্বই-অমৃতসরে। এরপর জুলাইয়ে জানা যায়, গিন্নি গর্ভবতী। দেখুন কপিলের ট্যুইট:

'আগামীকাল আসবে অ্যাসিডে ঝলসে যাওয়া মালতী', ট্যুইট করে জানালেন দীপিকা



গিন্নির গর্ভধারণের খবর জানানোর সময় এক সাক্ষাৎকারে  কপিল বলেছিলেন, তিনি তো খুশিই। তাঁর থেকেও বেশি খুশি তাঁর মা। কারণ, দীর্ঘদিন পরে পরিবারে নতুন অতিথি আসছে। মেয়ে হওয়ায় শর্মা পরিবার বেশি খুশি কারণ, মেয়ে ছিল না তাঁদের পরিবারে। কপিলের কথায়, গিন্নির ছেলে হবে না মেয়ে জানা না থাকায় তাঁরা কোনও প্রস্তুতিই নিতে পারেননি। এবার গুছিয়ে সব আয়োজন করবেন।  

লড়াই শেষ, মাত্র ২৬-এই ব্রেস্ট ক্যান্সার কেড়ে নিল নওয়াজের বোনকে

আপাতত কপিল ব্যস্ত তাঁর The Kapil Sharma Show নিয়ে। বলিউডে তিনি পা রেখেছেন কিস কিসকো প্যায়ার করু ছবি দিয়ে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement