হোমবলিউড

ভারতের জার্সিতে কাকে ‘ক্রিস গেইলের ডিম’ বলে ডাকলেন কপিল শর্মা!

এই ভিডিওতে দেখা যাচ্ছে যে সুমনা চক্রবর্তী (Sumona Chakravarti) ভারতীয় ক্রিকেট দলের জার্সি পরে দর্শকদের সামনে হাজির হয়েছেন। এর পরেই কপিল শর্মা তাঁকে ক্রিস গেইলের ডিম বলে ডাকতে শুরু করেন। কপিলের দেওয়া এই নাম আর তাঁকে ডাকার ধরণে হেসেই খুন অন্য ক্রিকেটাররা।

  | April 26, 2019 13:30 IST (নিউ দিল্লি)
Kapil Sharma

কপিল শর্মার (Kapil Sharma) নতুন এই ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে

Highlights

  • কপিল শর্মার ভিডিও ফের ভাইরাল
  • সুমনা চক্রবর্তী আর কপিলের জমজমাট শো
  • শোয়ে উপস্থিত ক্রিকেটাররা

 মাঝে বেশ কিছুকাল কপিল শর্মার (Kapil Sharma) কমেডি শো ‘দ্য কপিল শর্মা শো' (The Kapil Sharma Show) নিয়ে ডামাডোল চললেও ফের নিজের চেনা মেজাজেই ফিরে এসেছেন কপিল শর্মা (Kapil Sharma)। বেশ কয়েকদিন ধরেই জমিয়ে চলছে এই কমেডি শো। সম্প্রতি কপিল শর্মার এ শোয়ে মহিলা ক্রিকেটাররা উপস্থিত হন। মিথালি রাজ (Mithali Raj), ঝুলন গোস্বামী (Jhulan Goswami) এবং ভেদ কৃষ্ণমূর্তির (Veda Krishnamurthy) মতো বিখ্যাত খেলোয়াড়দের সঙ্গে জমজমাট আড্ডা বসিয়েছিলেন কপিল। কপিল শর্মার দুরন্ত ইয়ার্কি আর বিভিন্ন সময়ের প্রেক্ষিতে তাঁর হাস্যরস স্বাভাবিকভাবেই উপস্থিত দর্শক থেকে শুরু করে, অতিথি এবং বিচারকদেরও মন জয় করে নেয়। নিজের দুরন্ত মজা আর বিশেষ কিছু বিষয়ে সূক্ষ্ম হাস্যরসের জন্য কপিল শর্মা ঘরে ঘরেই এখন পরিচিত এক নাম, বিখ্যাত এক নাম। দেশের এই বিখ্যাত ক্রিকেটারদের সঙ্গে আড্ডায় আবারও একবার সেই প্রমাণই মিলেছে।

ফের পুলিশের খাতায় সলমান খানের নাম! তারকার বিরুদ্ধে অভিযোগ সাংবাদিকের


কপিল শর্মার এই শোয়ের এক বিশেষ সময়ে সুমনা চক্রবর্তীর সঙ্গে তাঁর সামান্য খিটিমিটি শুরু হয়। অবশ্য পুরোটাই পরিকল্পনামাফিক। সুমনা আর কপিলের দুরন্ত কমেডি টাইমিং-এ দর্শকরা প্রায় হেসে উলটে যান। ‘দ্য কপিল শর্মা শো'এর এই প্রচার ভিডিওটি খুবই ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে যে সুমনা চক্রবর্তী (Sumona Chakravarti) ভারতীয় ক্রিকেট দলের জার্সি পরে দর্শকদের সামনে হাজির হয়েছেন। এর পরেই কপিল শর্মা তাঁকে ক্রিস গেইলের ডিম বলে ডাকতে শুরু করেন। কপিলের দেওয়া এই নাম আর তাঁকে ডাকার ধরণে হেসেই খুন অন্য ক্রিকেটাররা। 

প্রতি ১৮ সেকেন্ডে ১ টা অগ্রিম টিকিট; রেকর্ড ভাঙার মুখে Avengers: Endgame



কপিল শর্মা এবং সুমনা চক্রবর্তীর এই দুরন্ত হাসির ভিডিও সোনি টিভি নিজেদের অফিশিয়াল টুইটারে শেয়ার করেছে। বহু মানুষ এই ভিডিওটি দেখছেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করাও হচ্ছে ব্যাপকভাবে। আগামী রবিবার সম্প্রচার করা হবে এই বিশেষ পর্বটি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement