হোমবলিউড

‘ট্রোলিং আদতে সোশ্যাল মিডিয়ায় আড়াল থেকে নোংরা মানসিকতার প্রকাশ’, ক্ষোভ কপিল শর্মার

কপিল শর্মার সহকর্মী সুনীল গ্রোভারের সঙ্গে তার একটা সময়ে বড় রকমের ঝামেলা হয়েছিল। তার পর থেকেই কপিল শর্মার জনপ্রিয়তা অনেকটা কমে যায়। তবে তিনি ‘দ্য কপিল শর্মা শো’-এর দ্বিতীয় মরসুম নিয়ে হাজির হয়েছিলেন। কিন্তু সেটি এত খারাপ রেটিং দিয়েছিল, যে তা বন্ধ করে দেয় চ্যানেল।

  | April 03, 2019 13:09 IST (নিউ দিল্লি)
Kapil Sharma

আরবাজ খানের শো-তে কপিল শর্মা

Highlights

  • আরবাজ খানের পিঞ্চ-এ গিয়েছিলেন কপিল শর্মা
  • সেখানে তিনি তার সম্পর্কে নেতিবাচক মন্তব্যের জবাব দেন
  • জানান, জীবনে কোনওদিন ড্রাগ নেননি

অভিনেতা কথা কমেডিয়ান কপিল শর্মা সম্প্রতি আরবাজ খানের টক শো ‘পিঞ্চ'-এ এসেছিলেন। সেখানে তিনি ট্রোলের উপযুক্ত জবাব দেন (Kapil Sharma On Troll)। সম্প্রতি তাকে ‘ড্রাগ অ্যাবিউজ' বলে ট্রোল করা হয়েছিল। সেই প্রসঙ্গ তুলে কপিল শর্মা স্পষ্ট বলেন, ‘‘আপনাদের জ্ঞাতার্থে জানিয়ে রাখি, আমি এ জীবনে কখনও ড্রাগ নিইনি।'' তিনি বলেন, ‘‘ট্রোলিং আর কিছুই নয়, এটা হল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের আড়াল থেকে নিজেদের নোংরা মানসিকতাকে বারবার প্রতিফলিত করা।'' তিনি বলেন, ‘‘এমন মানুষও রয়েছে যারা নিজেদের নামটুকু ঠিক ভাবে লিখতে পারে না, তারা লিখছেন, কপিল মদ্যপ, কপিল ড্রাগ নেয়!'' গত বছর কপিল শর্মা বলেছিলেন, তিনি অ্যালকোহল একেবারেই ত্যাগ করেছেন এবং সেই সংক্রান্ত হতাশা কাটিয়ে ওঠার জন্য একটি রিহাবের সাহায্যও নিয়েছেন।

বৃষ্টিলেখার সন্ত্রাসবাদী পরিচয়ে কী ভেঙে যাবে তার ঘর বাঁধার স্বপ্ন

কপিল শর্মার সহকর্মী সুনীল গ্রোভারের সঙ্গে তার একটা সময়ে বড় রকমের ঝামেলা হয়েছিল। তার পর থেকেই কপিল শর্মার জনপ্রিয়তা অনেকটা কমে যায়। তবে তিনি ‘দ্য কপিল শর্মা শো'-এর দ্বিতীয় মরসুম নিয়ে হাজির হয়েছিলেন। কিন্তু সেটি এত খারাপ রেটিং দিয়েছিল, যে তা বন্ধ করে দেয় চ্যানেল।

আরবাজ খানের শো-তে এসে কপিল শর্মা সুনীল গ্রোভারের সঙ্গে সেই ঝামেলা নিয়েও মুখ খোলেন। তিনি বলেন, ‘‘আমাকে জিজ্ঞাসা করা হয়েছিল কেন আমি ওকে আমার শো-তে নিচ্ছি না। আমি স্পষ্ট ভাবে জানিয়েছিলাম যে, আমি কিন্তু ওকে ডেকেছিলাম। সুনীলই আসতে চায়নি। আসলে বিষয়টি পুরোটাই একটা ভুল বোঝাবুঝি ছিল। আমি সত্যি সুনীলকে যথেষ্ট পছন্দ করি।''


‘কলঙ্ক'-এর নতুন ছবি প্রকাশ, বরুণ ধাওয়ানের দিক থেকে চোখ ফেরানোই দায়

অনেকেই টুইটে কপিলের শো-কে ‘ফালতু কমেডি', এবং কপিলকে ‘উদ্ধত' বলে দেগে দিয়েছেন। কপিলের সঙ্গে নরেন্দ্র মোদীর একটি ছবি একবার ভাইরাল হয়েছিল। সেই সব কিছু নিয়েই আরবাজ খানের সাথে কথা বলেন কপিল শর্মা।


গত ডিসেম্বর মাসে দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রাতের সঙ্গে বিয়ে হয় কপিল শর্মার।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement