হোমবলিউড

দীর্ঘ ঝামেলা পেরিয়ে দ্য কপিল শর্মার শো-তে ‘ফিরছেন’ সুনীল গ্রোভার

কপিল শর্মার শো-তে দেখা যাবে সুনীল গ্রোভারকে, কিন্তু সহশিল্পী হিসাবে নয়

  | February 21, 2019 11:45 IST (নিউ দিল্লি)
Sunil Grover Kapil Sharma

দ্য কপিল শর্মা শো-তে সুনীল গ্রোভার ও কপিল শর্মা

Highlights

  • ভারত সিনেমার প্রচারে কপিলের শো-তে আসছেন সুনীল
  • সঙ্গে থাকবেন সলমন খান ও ক্যাটরিনা কাইফ
  • ২০১৭ সালে কপিল ও সুনীলের বন্ধুত্ব ভেঙে যায়

কপিল শর্মা এবং তার শো মাঝেমধ্যেই নানা কারণে ট্রেন্ডিং তালিকায় চলে আসে। সম্প্রতি এক রিপোর্টে প্রকাশিত হয়েছে যে, কপিল শর্মার প্রাক্তন সহকর্মী সুনীল গ্রোভারকে ‘দ্য কপিল শর্মা শো' তে ফের দেখা যাবে। ডিএনএ, টাইমস নাও, ইন্ডিয়া টুডের মতো ওয়েবসাইটগুলি এই খবর জানিয়েছে। কিন্তু সুনীলকে আগের ভূমিকায় হয়তো দেখা যাবে না। সলমান খানের ভারত সিনেমায় তিনি রয়েছেন। শো-তে সেই সিনেমার প্রচার উপলক্ষে তিনি হাজির হবেন বলে জানা গিয়েছে। ২০১৭ সালে অস্ট্রেলিয়া যাওয়ার সময়ে উড়ানে এক অশান্তি ঘিরে সুনীল গ্রোভার ও কপিল শর্মার বন্ধুত্বে চিড় ধরে।

লাল পোশাকে আগুন ছড়ালেন ঐশ্বর্য্য রাই বচ্চন

ডিসেম্বর মাসে যখন ‘দ্য কপিল শর্মা শো' এর নতুন মরসুমের ঘোষণা হয় সেখানে সুনীল ছিলেন না। কপিল শর্মা শো-এর সহ-প্রযোজক সলমান খান। ইতিমধ্যে অন্য একটি চ্যানেলে সুনীল ‘কানপুর ওয়ালে খুরানাস' নামে একটি কমেডি শো নিয়ে আসেন। সেখানে কপিলের প্রাক্তন সহকর্মী আলি আসগার, উপাসনা সিং এবং সুগন্ধা মিশ্র ছিলেন। সম্প্রতি সেই শো শেষ হয়ে গিয়েছে।

 


 

সুনীল গ্রোভার বলেন, ‘‘কপিলের শো করতে গেলে আমার তারিখ নিয়ে সমস্যা হত, কারণ আমি সলমান স্যারের সঙ্গে একটি সিনেমার কাজ করছিলাম। কিন্তু স্টার প্লাসের সঙ্গে শো করতে গিয়ে তারিখ নিয়ে সমস্যা হয়নি।''

‘মি টু অভিযোগ ওঠার পরে বদলে গিয়েছিল কাজের পরিবেশ', হাউসফুল ফোর নিয়ে স্বীকারোক্তি কৃতি শ্যাননের

 

 

গত সপ্তাহে দ্য কপিল শর্মা শো ট্রেন্ডিং তালিকা এসেছিল নভজ্যোত সিং সিধুর মন্তব্যের জন্য। পুলওয়ামা-কাণ্ড নিয়ে সেখানে তকার মন্তব্য ঘিরে বিতর্ক সৃষ্টি হয়। শোনা যাচ্ছে সেই অশান্তির জেরে সিধুকে সরিয়ে তার জায়গায় অর্চনা পুরন্দ সিংকে আনা হয়েছে।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement