হোমবলিউড

করণ জোহরের যমজ সন্তান রুহি আর যশের চেঁচানোর প্রতিযোগিতা এক কথায় ভীষণ মিষ্টি

সোফি চৌধুরীর কথায় "তাদের বাবার মতোই তাদেরও অনেক কিছুই বলার আছে"

  | June 04, 2018 10:43 IST (নিউ দিল্লী)
Karan Johar Babies

রুহি ও যশের সাথে করণ জোহর

Highlights

  • করণের সেলিব্রিটি বন্ধুদের এখন রুহি আর যশের ব্যাপারে কথাই শেষ হচ্ছে না
  • প্রীতির মতে তারা "মিষ্টত্বে ভরপুর"
  • করণ জোহরের পোস্টটি প্রায় 6 লাখেরও বেশি লাইক পেয়েছে
করণ জোহরের যমজ দুই সন্তানও অন্য কোনো বাচ্চাদের থেকে আলাদা নয়, তারাও ঘুমোতে যাওয়ার আগে পর্যন্ত নিজেদের খেলায় মত্ত থাকে।করণ তার দুই সন্তান রুহি আর যশের ঘুমোতে যাওয়ার আগে চেঁচানোর প্রতিযোগিতার একটি ভিডিও তার 5.3 কোটি অনুগামীর সঙ্গে শেয়ার করেছেন। যা দেখে তার সেলিব্রিটি বন্ধুদের এই ব্যাপারে কথাই শেষ হচ্ছে না। সোফি চৌধুরীর কথায়  "তাদের বাবার মতোই তাদেরও অনেক কিছুই বলার আছে"। প্রীতি জিন্টার মতে তারা "মিষ্টত্বে ভরপুর"।
গত বছর রুহি আর যশ সারোগেসির মাধ্যমে জন্মগ্রহণ করেন। গত ফেব্রুয়ারিতে তারা তাদের প্রথম জন্মদিন পালন করেছে। করণ তার বাবা বিখ্যাত চিত্র পরিচালক যশ জোহরের নামানুসারে এবং মা হিরু-র নাম পুনরসজ্জিত করে যথাক্রমে ছেলে ও মেয়ের নাম রেখেছেন যশ আর রুহি।
একক অভিভাবক করণ জোহর গত বছর একটি সংবাদ সংস্থাকে জানিয়েছেন যে তিনি কখনই এমন একজন অভিভাবক হতে চান না যিনি খুব রাগী, অত্যাচারী বা হিংসাত্মক মনোভাব সম্পন্ন হবেন।তিনি তার আসে পাশে এমন অনেক অভিনেত্রীকে দেখেছেন যারা নিজের কাজের চাপ তাদের সন্তানের ওপর দিয়ে থাকেন। তিনি চান না কখনোই সেই পথ অনুসরণ করতে,কারণ তিনি একই সাথে মা ও বাবার ভূমিকা পালন করছেন যা সাধারণের তুলনায় অনেক কঠিন। তিনি চান বন্ধুর মতো সেটি পালন করতে।
করণ জোহরের যমজ সন্তানের বন্ধু হলো করিনা কাপুরের ছেলে তৈমুর, তুষার কাপুরের ছেলে লক্ষ এবং রানী মুখার্জীর মেয়ে আদিরা। এরা প্রত্যেকেই একে অপরের জন্মদিনের পার্টিতে অংশগ্রহণ করেন যার মধ্যে লক্ষ্যের জন্মদিন গত সপ্তাহেই ছিল।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com