হোমবলিউড

করণের বায়োপিকের নাম 'দ্য গে'! টুইটারেত্তিকে কী জবাব দিলেন ট্রোলড জোহর?

এক টুইটারেত্তির টিপ্পনি, করণের ওপর তৈরি হতে চলা নতুন ছবি করণ জোহর: দ্য গে নিয়েও বলবেন। বলার পরেই যদিও টুইটারেত্তি মুছে দেন সেই পোস্ট। কিন্তু ততক্ষণে সেটা করণের চোখে পড়েছে। ব্যস, লেগে গেল বাগযুদ্ধ।

  | August 18, 2019 17:03 IST (New Delhi)
Karan Johar

করণ জোহর, দ্য গে! (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • টুইটারে ট্রোলের চেষ্টা করণ জোহরকে
  • নেটিজেন উবাচ, কেজেও-র বায়োপিকের নাম হবে 'দ্য গে'
  • সঙ্গে সঙ্গে প্রত্যুত্তর "তুমি এই দলে একদম খাঁটি"

তেড়ে ঝগড়া করার জন্য রবিবারের সকালকেই বেছে নিলেন করণ জোহর (Karan Johar)! সাংবাদিক রাজীব মাসন্দ (Rajeev Masand) টুইটে সকালে জানান, করণ জোহর সাক্ষাৎকার দেবেন আজ। সেখানে তাঁর আগামী ছবি তখত, স্বজনপোষণ এবং আরও অনেককিছু নিয়ে বলবেন তিনি। সঙ্গে সঙ্গে এক টুইটারেত্তির টিপ্পনি, করণের ওপর তৈরি হতে চলা নতুন ছবি করণ জোহর: দ্য গে ("Karan Johar: The Gay.") নিয়েও বলবেন।

রণভীরকে বললেন 'হাই ড্যাডি'! মা হচ্ছেন দীপিকা?

বলার পরেই যদিও টুইটারেত্তি মুছে দেন সেই পোস্ট। কিন্তু ততক্ষণে সেটা করণের চোখে পড়েছে। ব্যস, লেগে গেল বাগযুদ্ধ। এই মন্তব্য লুফে নিয়ে করণ ঝটিতি জবাব দেন, আপনি সত্যিই আদর্শ। আজ সকালে আপনার মতো সুবক্তা আর আমি পাইনি। এতদিন কোথায় লুকিয়ে ছিলেন! করণ মুখ খুলেই পরিচালকের সেই পোস্ট মুছে দেন টুইটারেত্তি।

দেখুন করণের পোস্ট:  



দেখুন টুইটারেত্তির পোস্টের স্ক্রিন শট:

ptbcoak

এরপরেই অবশ্য করণ ভক্তদের পরামর্শ, যার-তার কথায় কান না দেওয়াই ভালো।







প্রসঙ্গত, ২০১৬-য় করণ জোহর  NDTV-এর কমেন্ট সেকশনে লিখেছিলেন, আমি ট্রোলিংয়ের এই ধাপগুলো পেরিয়ে এসেছি। এখন আমার মজাই লাগে এসব পড়ে। খারাপ লাগে ওদের ছোট মন দেখে। যদিও আমি সমকামী শব্দটিকে মোটেই খারাপ ভাবি না। 

ব্রক্কোলি খেয়ে হলি-দের হারিয়ে বিশ্বের 'সেরা সুুপুরুষ' হৃতিক রোশন! সত্যি?

আগামী দিনে মাল্টি স্টারার ছবি প্রযোজনা করতে দেখা যাবে করণ জোহরকে। তালিকায়--- ব্রহ্মাস্ত্র, গুড নিউজ, ড্রাইভ। নিজে পরিচালনা করছেন তখত। যেখানে অভিনয় করতে দেখা যাবে করিনা কাপুর, রণভীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডনেকর, অনিল কাপুর। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement