হোমবলিউড

করণ জোহর এখনও সূর্যবংশীর সহ-প্রযোজক! যা রটছে সব মিথ্যা: রিলায়েন্স

তরণ আদর্শ লেখেন, "গুরুত্বপূর্ণ! খবর ঘুরছে, করণ জোহর সূর্যবংশীর অংশ নয়। এই খবর অসত্য। স্পষ্ট করেছে রিলায়েন্স এন্টারটেইমেন্ট।"

  | July 02, 2020 16:34 IST (মুম্বই)
Sooryavanshi

সূর্যবংশীর প্রচারে করণ জোহর ও অন্য কলাকুশলীরা।

Highlights

  • সূর্যবংশীর সহ-প্রযোজক করণ জোহর
  • এবছর দীপাবলিতে মুক্তি এই ছবির
  • প্রথমে ২৭ মার্চ মুক্তির কথা ছিল এই ছবির

করণ জোহর এখনও সূর্যবংশীর সহ-প্রযোজক (Co-producer of Suryavanshi)। বৃহস্পতিবার অবস্থান স্পষ্ট করে জানাল রিলায়েন্স এন্টারটেনমেন্ট। গত দু'-তিন ধরে খবর ছিল, সূর্যবংশীর প্রযোজনা থেকে সরানো হয়েছে করণ জোহরকে (Producer Karan Johar)। ফেরত দেওয়া হয়েছে তাঁর বিনিয়োগ করা অর্থও। এই উদ্যোগের পিছনে পরিচালক রোহিত শেট্টি এবং অভিনেতা অক্ষয় কুমার (Rohit Shetty-Akshay Kumar)। কিন্তু এই খবর সম্পূর্ণ গুজব, রটনা। এমনটাই বিবৃতিতে জানাল রিলায়েন্স এন্টারটেনমেন্ট। যদি রিলায়েন্সের এই সিদ্ধান্তের প্রসঙ্গ টেনে টুইট করেন ছবি সমালোচক তরণ আদর্শ। তরণ আদর্শ লেখেন, "গুরুত্বপূর্ণ! খবর ঘুরছে, করণ জোহর সূর্যবংশীর অংশ নয়। এই খবর অসত্য। স্পষ্ট করেছে রিলায়েন্স এন্টারটেইমেন্ট।"
দেখুন সেই টুইট:

সুশান্ত-কাণ্ডের পর থেকে নেটিজেনদের আক্রমণের মুখে কে-জো। স্বজনপোষণ কিংবা নেপোটিজমের অভিযোগে বিদ্ধ তিনি। প্রতিবাদে টুইটারে ও ইনস্টাগ্রামে তাঁকে আনফলো করা শুরু করেছে নেট দুনিয়া। পাল্টা আনফলো করার পথে হেঁটেছেন করণ। আপাতত অমিতাভ বচ্চন, প্রধানমন্ত্রী, শাহরুখ খান-সহ মাত্র আটজনকে ফলো করছেন এই প্রযোজক-পরিচালক।

সূর্যবংশীতে কেন্দ্রীয় চরিত্রে অক্ষয় কুমার-ক্যাটরিনা কাইফ ছাড়াও আছেন অজয় দেবগণ এবং রণবীর সিং। চলতি বছর মার্চে এই ছবি মুক্তির কথা থাকলেও, আপাতত দীপাবলিতে মুক্তি পাবে এই ছবি।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com