হোমবলিউড

ইয়ে অন্দর কি বাত; রণবীরের সঙ্গে নাকি জমিয়ে মস্তি করলেন দীপিকা! সত্যি?

ভাবছেন, এটা আবার কোনও খবর হল? দীপিকা পাড়ুকোন তো নিজের বর রণভীরের সঙ্গেই মস্তি করবেন! তফাতটা তাহলে আপনি ধরতেই পারেননি

  | July 29, 2019 09:23 IST (নিউ দিল্লি)
Deepika Padukone

পার্টির মধ্যমণি দীপিকা (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • শনিবার ধামেকাদার পার্টির আয়োজন করেন করণ
  • ইনস্টাগ্রামে সেই পার্টির ভিডিও পোস্ট করেন
  • লক্ষ ভিউয়ার্স সেই ভিডিও দেখে আপ্লুত

শিরোনাম পড়ে ভাবছেন তো, এটা আবার কোনও খবর হল? দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) তো নিজের বর রণভীরের সঙ্গেই মস্তি করবেন! তফাতটা তাহলে আপনি ধরতেই পারেননি। রণভীর সিং নন,  প্রাক্তন রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে শনিবার মানে গতকাল নাকি সারারাত পার্টিতে মজা করেছেন। সঙ্গে অবশ্য আরও অনেক তারকা ছিলেন। বলতে গেলে গতরাত পরিচালক করণ জোহরের (Filmmaker Karan Johar) বাড়িতে তারার ভিড় জমেছিল। সব্বাইকে নিয়ে সপ্তাহের শেষে হইহই করবেন, এটাই ছিল পরিচালকের প্ল্যান। কাকে ছেড়ে কাকে বলবেন করতে গিয়ে যথারীতি হাট বসে গেছিল করণের বাড়িতে। বলিউডের এই তারাদের রোশনাইয়ের ছটায় নাকি টান ধরেছিল গতরাতের আকাশ ভরা তারাদের আলোতে।

কারা কারা এসেছিলেন করণের পার্টি জমাতে? জানতে চোখ রাখুন আমন্ত্রণের লিস্টিতে। আগে বলা দুটি নাম ছাড়াও ছিলেন মালাইকা অরোরা, অর্জুন কাপুর, শাহিদ কাপুর, মীরা রাজপুত, বরুণ ধাওয়ান, নাতাশা দালাল, জোয়া আখতার, অয়ন মুখোপাধ্যায় এবং আ-র-ও অনেকে। তবে খেয়াল করে দেখুন, কেমন কাপলদের আমন্ত্রণ করেছেন করণ। মানে, উইকএন্ডে প্রেমের জোয়ারে ভাসার যাবতীয় রশদ গুছিয়ে জোগাড় করেছিলেন তিনিই।   

সেই ধামাকেদার পার্টির ভিডিও করণ শেয়ার করেন ইনস্টায়। লক্ষ মানুষ তারাদের ভিড় দেখে আত্মহারা। ভিডিও প্রথমেই ধরা পড়েছেন কালো পোশাকে রাতপরি সেজে আসা দীপস। তারপরেই একে একে মালাইকা অরোরা, অর্জুন কাপুর হয়ে বরুণ ধাওয়ান, নাতাশা দালাল হয়ে জোয়া আখতারকে ছুঁয়েছে ক্যামেরা। ভিডিও বলছে, কাল রণবীর কাপুরও নাকি কালো পোশাকেই নিজেকে সাজিয়েছিলেন!  

এবার আসল খবর। শনিবারের পার্টিতে কিন্তু রণভীর সিং আর আলিয়া ভাটকে দেখা যায়নি! বেশ ফিসি ব্যাপার, তাই না? যদিও বলিপাড়ার যুক্তি, রণভীর ৮৩ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আমেরিকায়। আর আলিয়া মা সোনি রাজদান আর বোন সাহিন ভাটকে নিয়ে উটিতে। তাই-ই........ .


দেখুন সেই ভিডিও:


Saturday night vibes

A post shared by Karan Johar (@karanjohar) on


পার্টির গপ্পো তো হল, এবার একটু এঁদের কাজকম্মের দিকে চলুন তাকাই। করণ জোহর সম্প্রতি ঘওষণা করেন তাঁর আগামী ছবির কথা। তেলেগু ছবি ডিয়ার কমরাড়ে-র রিমেক বানাচ্ছেন তিনি। এছাড়াও তাঁর হাতে আছে তখন-এর পরিচালনার কাজ। 

দীপিকা পাড়ুকোন ব্যস্ত কবীর খানের ৮৩ নিয়ে। যেখানে তাঁর সঙ্গে কাজ করেছেন হাবি রণভীরও। 

একই ছবিতে যদি মিঞাঁ-বিবি কাজ করছেন, সেই ছবির শুটে যদি হাবি যান আমেরিকায় তাহলে বউ এখানে কী করছেন? দীপস আর রণবীর কাপুর করণের পার্টিতে, জোড়ায়.... নাহঃ! গন্ধটা কিন্তু সত্যিই সন্দেহজনক....


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement