হোমবলিউড

ভারতীয় প্রথম চলচ্চিত্র নির্মাতা হিসাবে মাদাম তুসোর এই মিউজিয়ামে ঠাঁই পেলেন কে?

সিঙ্গাপুরে মোমের মূর্তি (wax statue at Madame Tussauds Singapore )উন্মোচন করার সময় করণ জোহরের সঙ্গে ছিলেন তাঁর মা হিরু জোহর ও তাঁর পরিবার। করণ জোহরের মোমের মূর্তিকে সেলফি তুলতে দেখা যাচ্ছে এই মিউজিয়ামে। করণ জোহরের পোস্টে কাজল, শ্বেতা বচ্চন নন্দাও তাঁকে অভিনন্দন জানিয়েছেন! 

  | April 04, 2019 14:47 IST (নিউ দিল্লি)
Karan Johar

মাদাম তুসোতে করণ জোহরের মোমের মূর্তি

Highlights

  • বৃহস্পতিবার নিজের মূর্তি উন্মোচন করলেন করণ
  • অভিনন্দন জানিয়েছেন কাজল
  • মায়ের সঙ্গে নিজের মূর্তি উন্মোচন করতে যান করণ জোহর

প্রথম ভারতীয় চলচ্চিত্র নির্মাতা (first Indian filmmaker) হিসেবে করণ জোহর (Karan Johar) ঠাঁই পেলেন মাদাম তুসোর মিউজিয়ামে (Madame Tussauds)! মাদাম তুসোর সিঙ্গাপুরের মিউজিয়ামে নিজের মোমের মূর্তি উন্মোচন করে ক্যাপশন সহযোগে ছবিটি পোস্ট করেছেন করণ জোহর। সিঙ্গাপুরে মোমের মূর্তি (wax statue at Madame Tussauds Singapore )উন্মোচন করার সময় করণ জোহরের সঙ্গে ছিলেন তাঁর মা হিরু জোহর ও তাঁর পরিবার। করণ জোহরের মোমের মূর্তিকে সেলফি তুলতে দেখা যাচ্ছে এই মিউজিয়ামে। করণ জোহরের পোস্টে কাজল, শ্বেতা বচ্চন নন্দাও তাঁকে অভিনন্দন জানিয়েছেন! 

ইন্সটগ্রামে করণ জোহরকে অভিনন্দন জানিয়েছেন মালাইকা আরোরা, ফারাহ খান, মণীষা কৈরালা, পুনীত মালহোত্রা, সোফি চৌধুরী, ভাবনা পান্ডে এবং অন্যান্যরা। এর আগে, অভিষেক বচ্চ টুইটারে কেজোকে অভিনন্দন জানিয়ে লিখেছিলেন: “এটা খুবই চমত্কার। তোমাকে অনেকে অভিনন্দন। তুমি এর যোগ্য।" 

মানুষ চাইছে বলেই দেশপ্রেমের ঝড় উঠেছে সিনেমায়; RAW অভিনেতা জন আব্রাহাম

নিজের মোমের মূর্তির সঙ্গে করণ জোহর:




সিঙ্গাপুরে মাদাম তুসোর মিউজিয়ামে (Madame Tussauds Singapore) করণ জোহর ভারতীয় চলচ্চিত্র উদযাপনের জন্য উৎসর্গিত একটি নতুন আঙ্গিনারও উদ্বোধন করেন। সংবাদ সংস্থা আইএএনএস জানিয়েছে যে, ২৫০০ বর্গমিটার জুড়ে ওই এলাকায় দর্শকরা ভারতীয় সেলিব্রিটিদের মোমের মূর্তির সঙ্গে পছন্দের গানে নাচ এবং অভিনয়ও করতে পারেন।

তামিল সিনেমায় রম্যা কৃষ্ণণের সঙ্গে জুটি বাঁধছেন অমিতাভ বচ্চন


করণ জোহর ছাড়াও মাদাম তুসোর সিঙ্গাপুরের মিউজিয়ামে আপনি দেখা পাবেন অনুষ্কা শর্মা ও মহেশ বাবুকে! অমিতাভ বচ্চন, শচীন টেন্ডুলকার, শাহরুখ খান, সলমান খান, ঐশ্বর্য রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ এবং দীপিকা পাডুকোনের মতো তারকাদের মোমের মূর্তি ইতিমধ্যেই মাদাম তুসোর লন্ডনে মিউজিয়ামে রয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement