হোমবলিউড

মেয়ে সারার ‘কেদারনাথ’ দেখতে গেলেন সইফ ও করিনা

বর্তমানে সারা তার দ্বিতীয় সিনেমা সিম্বা-র প্রচারে ব্যস্ত। সেখানে তার সঙ্গে রয়েছেন রনভীর সিং।

  | December 10, 2018 16:18 IST (নিউ দিল্লি)
Kareena Kapoor

স্ক্রিনিংয়ে করিনা ও সইফ

Highlights

  • করিনার মা ববিতাও তাদের সঙ্গে গিয়েছিলেন
  • কেদারনাথ সারা আলি খানের ডেবিউ সিনেমা
  • শুক্রবার কেদারনাথ মুক্তি পেয়েছে

নিজের ব্যস্ত শেডিউলের মধ্যে থেকে সময় বার করে মেয়ে সারা আলি খান অভিনীত ‘কেদারনাথ' সিনেমাটি দেখতে গেলেন সইফ আলি খান। শনিবার মুম্বইয়ের জুহু স্টুডিওতে বিশেষ একটি স্ক্রিনিংয়ের আয়োজন করা হয়েছিল। সেখানেই করিনা ও সইফ সিনেমাটি দেখেন। করিনার মা ববিতাও গিয়েছিলেন সিনেমাটি দেখতে। করিনা পরেছিলেন সাধারণ একটি টি শার্ট ও কালো ট্র্যাক প্যান্ট। সঙ্গে কালো ডেনিম জ্যাকেট। সইফও নীল টি শার্ট এবং বেজ রঙের শর্টস এবং মাথায় লাল বন্দনা পরেছিলেন। দেখুন তাদের ছবি:

মহিলা মহল নিয়ে পার্টি করছেন নীতু কাপুর, ঋষি কাপুর কোথায়!

qdtthp28Kareena Kapoor with Saif Ali Khan at the screening.
 
beci6e58স্ক্রিনিংযে করিনা ও সইফ
 
hjiddrfক্যামেরায় ধরা দিলেন করিনা ও সইফ

ক্যানসারের খবর নিয়ে শাহিদ কাপুর কী বললেন জানেন তো?

শুক্রবার মুক্তি পেয়েছে কেদারনাথ সিনেমাটি। ভালো ও মন্দ মিশিয়ে রিভিউ পেয়েছে কেদারনাথ। তবে ফিল্ম জগতের সকলেই সারার অভিনয়ের প্রশংসা করেছেন। চিত্র সমালোচক শৈবাল চ্যাটার্জী এনডিটিভি-র জন্য সিনেমাটির রিভিউ করতে গিয়ে সারাকে সিনেমার ‘সবথেকে বড় সম্পদ' বলে বর্ণনা করেছেন। তার কথায়, ‘কোনও কোনও জায়গায় সুশান্তকেও ছাপিয়ে গিয়েছেন সারা।'

কেদারনাথ-এ সারার বিপরীতে রয়েছেন সুশান্ত সিং রাজপুত। এর পরিচালক অভিষেক কাপুর। সিনেমায় হিন্দু পণ্ডিতের মেয়ে মুক্কুর সঙ্গে মুসলিম পোর্টার মনসুরের প্রেমকাহিনী দেখানো হয়েছে। সিনেমাটি ২০১৩ সালে কেদারনাথে প্রাকৃতিক দুর্যোগের প্রেক্ষিতে তৈরি।

বর্তমানে সারা তার দ্বিতীয় সিনেমা সিম্বা-র প্রচারে ব্যস্ত। সেখানে তার সঙ্গে রয়েছেন রনভীর সিং। ডিসেম্বরের ২৮ তারিখ সিম্বা মুক্তি পাবে।


বিনোদনের আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement