হোমবলিউড

“শিকড় ভুলে যেও না” কফি উইথ করণে কেন প্রিয়াঙ্কাকে এমন পরামর্শ করিনার?

প্রিয়াঙ্কা বলেছিলেন, বরুণ ধাওয়ান কার সঙ্গে এখন ডেটিং করছেন তিনি জানেন না। করিনা তখন বলেন, “তাহলে, এখন কেবল তুমি হলিউড অভিনেতাদের সম্পর্কেই খোঁজ খবর রাখছো?”

  | February 19, 2019 11:10 IST (নিউ দিল্লি)
Kareena Kapoor

কফি উইথ করণে (Koffee With Karan 6) প্রিয়াঙ্কা চোপড়া ও করিনা কাপুর

Highlights

  • কফি উইথ করণের শেষ পর্বের অতিথি প্রিয়াঙ্কা ও করিনা
  • একে অন্যের বিষয়ে বিরূপ মন্তব্য আগেও করেছেন দুই তারকা
  • আগামী সপ্তাহে শেষ হবে কফি উইথ করণের এই মরশুম

বলিউডের দুই বিখ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং করিনা কাপুরের মাঝে সম্পর্কটা ঠিক কেমন তা বোধহয় কফি উইথ করণের চলতি মরশুমেই টের পাবেন দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় এই মরশুমের শেষ পর্বের প্রোমো ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে। প্রোমোতে দেখা যাচ্ছে ‘এইতরাজ' সিনেমার সহতারকা প্রিয়াঙ্কাকে প্রশ্ন করছেন করিনা কাপুর। করিনা তাঁকে বলেন, “নিজের শিকড় ভুলে যেও না।” কিন্তু কেন এমন পরামর্শ? ফ্যাশনে'র অভিনেত্রী প্রিয়াঙ্কা বলেছিলেন, বরুণ ধাওয়ান কার সঙ্গে এখন ডেটিং করছেন তিনি জানেন না। করিনা তখন বলেন, “তাহলে, এখন কেবল তুমি হলিউড অভিনেতাদের সম্পর্কেই খোঁজ খবর রাখছো?” চার বছর আগে আমেরিকান টেলিভিশন সিরিজ কোয়ান্টিকোর জন্য কাজ করতে শুরু করেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কাকে শেষবার ২০১৬ সালে বলিউডের চলচ্চিত্র ‘জয় গঙ্গজল'-এ দেখা গিয়েছে এবং গত দুই বছরে তিনি তিনটি হলিউড চলচ্চিত্রে কাজ করেছেন। 

পাকিস্তানে মুক্তি পাবে না ‘টোটাল ধামাল'! পুলওয়ামার প্রতিবাদে সিদ্ধান্ত অজয় দেবগণের

প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি আমেরিকান গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন। কফি উইথ করণ ৬-এ যখন প্রিয়াঙ্কাকে জোনাস ব্রাদার্সের প্রথম সঙ্গীত অ্যালবামের নাম জিজ্ঞেস করা হয়, প্রিয়াঙ্কা উত্তর দিতে পারেন না। তখন করিনা অবাক হয়ে বলেন, “এটাও জানো না! এ কি করে হয়!” এবং প্রিয়াঙ্কা উত্তর দেন, “কারণ আমি ওকে বিয়ে করার আগে গুগল করে দেখিনি!”

এখানে দেখে নিন, কফি উইথ করণের আগামী পর্বগুলিতে কী অপেক্ষা করে রয়েছে:


 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star World (@starworldindia) on

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star World (@starworldindia) on

 

করিনা কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়ার একে অপরের প্রতি বিতর্কিত মন্তব্য এই প্রথম নয়। কফি উইথ করণের এর আগেও এসেছেন তাঁরা। ২০১০ সালে করিনা সইফ আলি খানের সঙ্গে কফি উইথ করণের শো'তে আড্ডা দিতে এসেছিলেন। সেখানে প্রিয়াঙ্কা চোপড়ার বিষয়ে কথা বলতে গিয়ে করিনা বলেন, “এরকম উচ্চারণ প্রিয়াঙ্কা শিখল কোথা থেকে?” ওই মরশুমের ঠিক দু'টি পর্বের পরেই, প্রিয়াঙ্কা ওই শোয়ে করিনার প্রাক্তন প্রেমিক শাহিদ কাপুরের সঙ্গে হাজির হন এবং করণ জোহর যখন তাঁকে করিনার মন্তব্য সম্পর্কে জানান, তখন প্রিয়াঙ্কা উত্তর দেন: “ওর বয়ফ্রেন্ড যেখান থেকে উচ্চারণ শিখেছে ঠিক সেখান থেকেই!” 

সিদ্ধার্থ মালহোত্র আর তারা সুতারিয়া প্রেম করছেন? কী বললেন টাইগার শ্রফ

যাইহোক, কফি উইথ করণের আগের মরশুমে অবশ্য বিশ্বব্যাপী বিনোদন জগতে ভারতের প্রতিনিধিত্ব করার জন্য প্রিয়াঙ্কাকে কৃতিত্ব দেন করিনা কাপুর।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement