হোমবলিউড

২ বছরের জন্মদিন কাটাতে সইফ-করিনার সঙ্গে দক্ষিণ আফ্রিকায় পাড়ি তৈমুরের

  | December 16, 2018 16:54 IST (নিউ দিল্লি)
Taimur Ali Khan Birthday

মুম্বাই বিমানবন্দরে তৈমুর ও করিনা কাপুরের সাথে সইফ আলি খান

২০ ডিসেম্বর তৈমুরের দ্বিতীয় জন্মদিন উদযাপন হবে দক্ষিণ আফ্রিকায়। কালো টি-শার্ট, ম্যাচিং প্যান্ট এবং নীল ডেনিম জ্যাকেটে দেখা গেল তৈমুরের মা করিনাকে। সইফ নীল টি-শার্ট এবং ধূসর ট্র্যাক প্যান্ট পরেছিলেন।

তৈমুর আলি খানকে নিয়ে করিনা কাপুর এবং সইফ আলি খান রবিবার সকালেই মুম্বাই ছেড়েছেন। তিনজনেরই গন্তব্য দক্ষিণ আফ্রিকা। আর উপলক্ষ্য? ২০ ডিসেম্বর তৈমুরের দ্বিতীয় জন্মদিন উদযাপন হবে দক্ষিণ আফ্রিকায়। কালো টি-শার্ট, ম্যাচিং প্যান্ট এবং নীল ডেনিম জ্যাকেটে দেখা গেল তৈমুরের মা করিনাকে। সইফ নীল টি-শার্ট এবং ধূসর ট্র্যাক প্যান্ট পরেছিলেন। কালো টি-শার্ট এবং ধূসর পাজামাতে তৈমুরকেও সফরের আগে বেশ উত্তেজিতই দেখাচ্ছিল।

এখানে বিমানবন্দরে তারকাদের ছবি দেখুন:

rrva8ga8মুম্বাই বিমানবন্দরে তৈমুর ও করিনা কাপুরের সাথে সইফ আলি খান।

 

s6f62ca

 


d9eg0m1o

গত সপ্তাহ থেকেই তৈমুরের জন্মদিনের উদযাপন শুরু হয়েছে। প্রাক জন্মদিনের পার্টিতে করিনা কাপুরের ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন। তৈমুরের বোন ইনায়া প্রথম এসে পৌঁছায় পার্টিতে। করিনার বোন করিশমা কাপুর তাঁর ছেলে কিয়ান ও মা ববিতাকে নিয়ে এসেছিলেন। রণবিজয় সিংয়ের কন্যা কায়নাকেও আমন্ত্রণ জানানো হয়।

তারকা সন্তানদের দৌড়ে নেই খান পরিবারের এই সন্তান। দেখুন তাঁরই জন্মদিনের এক ঝলক

এখানে তৈমুরের জন্মদিনে উদযাপনের ছবি দেখুন:

dd7laa08
 
32eqj32o

সোহা আলি খান, কুনাল খেমু, ইনায়া, রণবিজয় সিংহ ও কায়নাত

তৈমুর সবচেয়ে জনপ্রিয় তারকা সন্তানদের মধ্যে একজন এবং তাঁর জনপ্রিয়তা পিছনে ফেলে দিয়েছে তাবড় সেলিব্রিটিদেরও।

 

 

করিনাকে শেষ দেখা গিয়েছে রিয়া কাপুরের ‘ভিরে দি ওয়েডিন' সিনেমায় এবং তার আসন্ন চলচ্চিত্র করণ জোহরের ‘তখত' । অক্ষয় কুমারের বিপরীতে ‘গুড নিউজ' সিনেমায় দেখা যাবে তাঁকে।

সইফ আলি খানকে শেষ দেখা গিয়েছে ‘বাজারে'। Netflix-এর ওয়েব সিরিজ সেক্রেড গেমসের দ্বিতীয় সিজনে দেখা যাবে তাঁকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement