হোমবলিউড

নোংরা কাপে চা দেওয়ায় রেগে আগুন করিনা, এমন বকা দিলেন কর্মীকে! ভাইরাল ভিডিও

করিনা কাপুরের (Kareena Kapoor)এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এখন বেশ চর্চায় রয়েছে। দারুন দারুন কমেন্টস আসছে এই ভিডিওতে।

  | April 28, 2020 16:38 IST (নয়াদিল্লি)
Kareena Kapoor

করিনা বকা দিলেন কর্মীকে

Highlights

  • নোংরা কাপে চা দেওয়ায় রেগে আগুন করিনা, বকা দিলেন কর্মীকে
  • করিনা বলছেন," নোংরা কাপে কেন চা দিয়েছো?
  • ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভীষণরকম ভাইরাল

বলিউডের বেবো কারিনা কাপুর(Kareena Kapoor) শুধুমাত্র তাঁর অভিনয়ের জন্য নয় তাঁর স্টাইলের জন্যও বিখ্যাত। করিনার একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভীষণরকম ভাইরাল। এই ভিডিওতে নিজের প্রোডাকশন কর্মীর (Production Staff) ওপর তাঁকে ভীষণ রেগে যেতে দেখা যাচ্ছে। প্রোডাকশন কর্মী তাঁকে চা দিচ্ছেন। আর রেগে গিয়ে করিনা বলছেন," নোংরা কাপে কেন চা দিয়েছো?" ওই কর্মীকে তিনি জিজ্ঞেস করছেন, "তুমি এই কাপ ধুয়ে ছিলে কিনা?" ভিডিওতে করিনার পাশাপাশি অভিনেত্রী তাপসী পান্নুকেও দেখা যাচ্ছে।

করিনা কাপুরের(Kareena Kapoor) এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এখন বেশ চর্চায় রয়েছে। দারুন দারুন কমেন্টস  আসছে এই ভিডিওতে। করিনা বলছেন," আমি শুধুমাত্র ইংরেজিতে কথা বলব।" অভিনেত্রী বলেছেন," হিন্দিতে অনেক প্রশ্ন রয়েছে,কিন্তু আমি তা জিজ্ঞেস করি না। নিজে নিজেই ইংরেজিতে কিছু প্রশ্ন করে নি।"এরপরে ওই প্রোডাকশন কর্মীকে জোরে বকা লাগান করিনা। বলেন ,"আমাকে কেন এই নোংরা কাপে চা দিয়েছো? ধুয়ে দাও এটাকে।" ভিডিওতে কর্মীকে বোঝাতে দেখা যায় করিনাকে , "তিনি বলেন তাড়াতাড়ি করো, আমরা অতিথিদের বসিয়ে রাখি না।"


করিনা কাপুরের (Kareena Kapoor)এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় এখন বেশ চর্চায় রয়েছে। দারুন দারুন কমেন্টস  আসছে এই ভিডিওতে। করিনা বলছেন," আমি শুধুমাত্র ইংরেজিতে কথা বলব।" অভিনেত্রী বলেছেন," হিন্দিতে অনেক প্রশ্ন রয়েছে,কিন্তু আমি তা জিজ্ঞেস করি না। নিজে নিজেই ইংরেজিতে কিছু প্রশ্ন করে নি।"এরপরে ওই প্রোডাকশন কর্মীকে জোরে বকা লাগান করিনা। বলেন ,"আমাকে কেন এই নোংরা কাপে চা দিয়েছো? ধুয়ে দাও এটাকে।" ভিডিওতে কর্মীকে বোঝাতে দেখা যায় করিনাকে , "তিনি বলেন তাড়াতাড়ি করো, আমরা অতিথিদের বসিয়ে রাখি না।"


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com