হোমবলিউড

পর্দার ভিরেরা এবার ছুটি কাটাতে গেলেন লন্ডনে। সঙ্গে আর কে?

পরশু রাতে ছেলে তৈমুরকে নিয়ে লন্ডন পাড়ি দিলেন করিনা

  | June 08, 2018 16:53 IST (নিউ দিল্লী)
Kareena Sonam

লন্ডনে করিনা, সোনম, রিয়া এবং অর্জুন কাপুর

Highlights

  • করিনা কাপুর খেলেন পিৎজা
  • "দা ভিরেস টেক লন্ডন", রিয়া লিখলেন
  • গত শুক্রবার ভিরে দি ওয়েডিং মুক্তি পায়
দুইদিন আগে করিনা কাপুর ছেলে তৈমুরকে নিয়ে পাড়ি দিলেন লন্ডন। শহরটা ঘুরে দেখার পাশাপাশি তিনি আর কী করবেন জানেন? যদি বলি, সোনম এবং রিয়া কাপুরও এই মুহূর্তে লন্ডনে? এবার নিশ্চয়ই বুঝতে পারছেন করিনা লন্ডনে কেন গেলেন। হ্যাঁ, তিনি লন্ডনে কাপুর বোনদের সঙ্গে এবং অবশ্যই অর্জুন কাপুরের সঙ্গে মজা করছেন। রিয়া কাপুর ইনস্টাগ্রাম স্টোরিতে সদলবলে একটা ভিডিও পোস্ট করেছেন এবং সেখানে করিনাকে পিৎজা খেতে দেখা যাচ্ছে। ভিডিওতে করিনা এবং রিয়াকে গল্প করতে দেখা যাচ্ছে এবং সোনম শুধুমাত্র ভিক্টরি সাইন দেখাচ্ছেন আর অর্জুন কাপুরের স্ব্যাগ তুলনাহীন। রিয়াকে বলতে শোনা যাচ্ছে, “দা ভিরেস টেক লন্ডন”।
 
ইনস্টাগ্রামে এই স্টারদের ফ্যান ক্লাব থেকে বহুবার এই ভিডিওটা শেয়ার করা হয়েছে। দেখে নিনঃ
 

এই দারুণ ছবিটায় অর্জুন কাপুর সকলকে ট্রিট দিয়েছেন।  
 
 নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি এটা পোস্ট করেনঃ
 
kareena instagram

(ফ্রেন্ডশিপ গোলস, তাই তো?)
       
করিনা এবং তৈমুরের সঙ্গে যোগ দিতে কাল সইফ আলি খানও লন্ডন পাড়ি দিয়েছেন।
 
kareena ndtv

ইতিমধ্যে আগামীকাল 9ই জুন সোনম লন্ডনে স্বামী আনন্দ আহুজা এবং বোন রিয়ার সঙ্গে নিজের 33তম জন্মদিন পালন করবেন। “লন্ডনে আমি কাজের সূত্রে যাব। আনন্দ আমার সঙ্গেই যাবে। আমার বোন রিয়াও আমাদের সঙ্গে যোগ দেবে। এটা একটা ছোট্ট সেলিব্রেশন হবে- আমরা বাইরে লাঞ্চ করবো, ডিনার করবো আর দারুণ মজা করবো”, মুম্বাই ছাড়ার আগে ডিএনএ-কে সোনম জানান। তাঁর বান্ধবী সম্যুক্তা নাইয়ারও তাদের সঙ্গে যোগ দেবেন।   
              
বর্তমানে অর্জুন, পরিণীতি চোপড়ার সঙ্গে লন্ডনে নমস্তে ইংল্যান্ড সিনেমার শুটিং করছেন।
করিনা এবং সোনম সম্প্রতি ভিরে দি ওয়েডিং এর সাফল্য উদযাপন করছেন। গত শুক্রবার মুক্তি পাওয়ার পর ইতিমধ্যে এটি 48 কোটি টাকা আয় করেছে। ভিরে দি ওয়েডিং এর সহ-প্রযোজনা করেছেন রিয়া কাপুর এবং স্বরা ভাস্কর এবং শিখা তালসানিয়াও এই সিনেমায় অভিনয় করেছেন।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com