হোমবলিউড

শুধু ইরফানের সঙ্গে কাজ করব বলেই আংরেজি মিডিয়াম করেছি: করিনা কাপুর খান

  | April 29, 2020 17:03 IST (নয়া দিল্লি)
Kareena Kapoor

ফাইল ছবি

করিনা বলেছিলেন, অবশ্যই ইরফান খান। ওর সঙ্গে কাজ করব বলেই আংরেজি মিডিয়াম ছবিকে বেছেছিলাম। আমি পাশে থেকে দেখতে চেয়েছি, ও কী ভাবে কাজ করেন। 

শুধু ইরফান খানের সঙ্গে কাজ করব, এই ভাবনা থেকেই আংরেজি মিডিয়াম (Angrezi Medium) ছবিতে কাজ করেছি। সম্প্রতি এনডিটিভি-কে দেওয়া সাক্ষাৎকারে এমন স্বীকারোক্তি করেছিলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। শেষবার আংরেজি মিডিয়াম ছবিতে দেখা গিয়েছে প্রয়াত অভিনেতা ইরফান খানকে (Irrfan Khan)। যেটা তাঁর জীবনেরও শেষ ছবি। ১৩ মার্চ এই ছবি মুক্তি পেলেও, সংক্রমণ শঙ্কায় সেভাবে প্রদর্শিত হয়নি প্রেক্ষাগৃহে। ফলে এই ছবি এক সপ্তাহ চলার পর বন্ধ রাখা হয়েছিল প্রদর্শন।তখন ভারতীয় সিনে-প্রেমীরা ঘুণাক্ষরেও টের পায়নি, আংরেজি মিডিয়াম হবে ইরফান খানের শেষ ছবি। শেষবার দর্শক হলে ঢুকবেন পদ্ম-পুরস্কার প্রাপক এই অভিনেতার ছবি দেখতে। এদিকে, আংরেজি মিডিয়াম ছবির প্রচারেও সেভাবে দেখা যায়নি প্রয়াত এই অভিনেতাকে।কিন্তু নানাভাবে থাকার চেষ্টা করেছিলেন ছবির প্রচারে। কখনও ভয়েস ম্যাসেজ পাঠিয়ে, কখনও বা ভিডিও বার্তা পাঠিয়ে। সূত্রের খবর, শারীরিক অসুস্থতা নিয়েই এই ছবির কাজ শেষ করেছিলেন প্রয়াত অভিনেতা। 

জীবনযুদ্ধ শেষ, ৫৩ বছর বয়সেই চলে গেলেন ইরফান খান

একমাস আগে দেওয়া সাক্ষাৎকারে করিনাকে প্রশ্ন  করা হয়েছিল, প্রিয় সহ-অভিনেতা কে? আপনি কোন অভিনেতার অনুরাগী? সেই প্রশ্নের প্রসঙ্গে করিনা বলেছিলেন, অবশ্যই ইরফান খান। ওর সঙ্গে কাজ করব বলেই আংরেজি মিডিয়াম ছবিকে বেছেছিলাম। আমি পাশে থেকে দেখতে চেয়েছি, উনি কী ভাবে কাজ করেন। অপরদিকে, বুধবার সকালে ইরফান খানের মৃত্যু ঘিরে একপ্রস্থ বিতর্কের পরিবেশ তৈরি হয়েছিল। প্রয়াত অভিনেতার পিআর সংস্থা বিবৃতি দিয়ে জানিয়েছিল, এখনও কোনও দুঃসংবাদ নেই। চিকিৎসা চলছে অভিনেতার। তখন সিনেমা-প্রেমীদের মনে একটু আশা ছিল, হয়তো বা সঙ্কট কাটলে ক্যমেরার সামনে ফিরবেন ইরফান খান। কিন্তু না, সেই ভুল ভাঙিয়ে দিলেন বলিউডের প্রযোজক-পরিচালক সুজিত সরকার। 

চলে গেলেন ইরফান খান, একঝলকে অভিনেতার দীর্ঘ কেরিয়ার




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com