হোমবলিউড

মালাইকা আরোরা আর করিনা কাপুর যমজ!

করিনা কাপুর মালাইকা আরোরা এবং অমৃতা আরোরাকে দেখে নিন। এই তিন প্রিয় বন্ধু অমৃতা আরোরার বাড়ির পার্টিতে দারুণ মজা করলেন। অমৃতার বাড়ির ছাদে আয়োজন করা হয়েছিল সেই পার্টির। তারই কয়েক ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার দৌলতে ভক্তদের কাছে পৌঁছে গিয়েছে।

  | April 19, 2019 19:09 IST (নিউ দিল্লি)
Malaika Arora

মালাইকা কিছু পার্টির ছবি শেয়ার করেছেন

Highlights

  • বৃহস্পতিবার রাতে একসঙ্গে পার্টি করেন করি‌না ও মালাইকা
  • মালাইকা ইন্সটাগ্রামে কিছু ছবি শেয়ারও করেছেন
  • একটি ছবিতে মালাইকা ও করিনাকে যমজ মনে হচ্ছে

সপ্তাহান্তটি কিরকম ভাবে কাটাতে চান পরিকল্পনা করেছেন? না করে থাকলে একবার করিনা কাপুর মালাইকা আরোরা এবং অমৃতা আরোরাকে দেখে নিন। এই তিন প্রিয় বন্ধু অমৃতা আরোরার বাড়ির পার্টিতে দারুণ মজা করলেন। অমৃতার বাড়ির ছাদে আয়োজন করা হয়েছিল সেই পার্টির। তারই কয়েক ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার দৌলতে ভক্তদের কাছে পৌঁছে গিয়েছে। সেখানে মালাইকা এবং করিনার একটি ছবি সত্যিই চোখে পরার মতো। মালাইকা আর করিনা কাপুর এক রকমের পোশাকে পরেছিলেন। করিনা পরেছিলেন একটি ডেনিম জিন্স এবং আদিদাস-এর টি শার্ট। মালাইকা পরেছিলেন ফ্লেয়ার্ড জিন্স এবং হল্টার নেক টি শার্ট।

সোনম কাপূর মা হতে চলেছেন নাকি?

মালাইকা আরোরা ছবিটি শেয়ার করে লেখেন, ‘‘গরমের রাত, পার্টির রাত।'' করিশ্মা কাপুর ছবিটি দেখে তাতে হার্ট ইমোজি পোস্ট করেছেন। মনে হয় তিনি নিমন্ত্রিত থাকলেও আসতে পারেননি। করিনা এবং মালাইকা ছাড়াও অমৃতার সেই পার্টিতে ছিলেন টিভি শো ডিরেক্টর ভাহবিজ মেহতা, ডেলনাজ দারুয়ালা এবং মেকআপ আর্টিস্ট মল্লিকা ভাট। চলুন দেখে নেই সেই গরমের রাতের পার্টির কিছু ছবি:


Summer nights...... #bebo#ammusterrace

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on




করিনা কাপুর, মালাইকা আরোরা এবং অমৃতা আরোরাকে মাঝেমধ্যেই একসঙ্গে পার্টি করতে দেখা যায়। তারা একসঙ্গে জিম করতেও যান। এই তিন প্রিয় বন্ধু মাঝেমধ্যে বিভিন্ন জায়গায় দেখা সাক্ষাৎ করে থাকেন। করিনা কাপুর একটি রেডিও শো-এক সঞ্চালনা করতেন। সেখানেও মালাইকা একবার অতিথি হিসাবে এসেছিলেন। সেখানেই তিনি প্রথমবার আরবাজ খানের সঙ্গে নিজের ডিভোর্সের ব্যাপারে মুখ খুলেছিলেন


#beautiesandthebeast

A post shared by Sanjay Kapoor (@sanjaykapoor2500) on



#TisTheSeason

A post shared by Maheep Kapoor (@maheepkapoor) on


করিনা কাপুর আপাতত ‘গুড নিউজ' সিনেমার শুটিংয়ে ব্যস্ত। সেখানে তার সঙ্গে অভিনয় করছেন অক্ষয় কুমার।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement