হোমবলিউড

কী কারণে শাহিদের সঙ্গে ব্রেক-আপ? নিজের মুখেই জানালেন করিনা

ইমতিয়াজ আলির সুপারহিট ছবি 'যব উই মেট' (Jab We Met)-এ অভিনয়ের সময় থেকেই নাকি চিড় ধরেছিল সম্পর্কে। কিন্তু ছবি দেখে বোঝার উপায় নেই!

  | February 21, 2020 19:03 IST (নয়া দিল্লি)
Kareena Kapoor

যব উই মেট.....!

Highlights

  • শাহিদ কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙার কথা প্রকাশ্যে আনলেন
  • "আমাদের পথ আলাদা হয়ে গেছিল" জানালেন করিনা
  • শাহিদ এখন মীরা রাজপুতকে নিয়ে চুটিয়ে সংসার করছেন

শাহিদ কাপুরের (Shahid Kapoor) সঙ্গে তিন বছরের প্রেম ভাঙল কার দোষে? দীর্ঘ নীরবতার পর মুখ খুললেন (Kareena Kapoor)। পুরোটাই পূর্বনির্ধারিত। তাই একটা সময়ের পর তাঁদের চলার পথ আলাদা হয়ে গেছে, এমনটাই দাবি বেবোর। ইমতিয়াজ আলির সুপারহিট ছবি 'যব উই মেট' (Jab We Met)-এ অভিনয়ের সময় থেকেই নাকি চিড় ধরেছিল সম্পর্কে। কিন্তু ছবি দেখে বোঝার উপায় নেই! বরং, আকণ্ঠ প্রেমে ডুবে থাকলে ঠিক যেমন হয় তেমনই দেখতে লেগেছে শাহিদ-করিনাকে। কিন্তু বলিপাড়ার খবর, তখন থেকেই করিনা সইফমুখী। ডেট করছেন চুটিয়ে একসঙ্গে ফটোশ্যুটও করছেন 'তশন'-এর জন্য। ২০০২ থেকে ডেট করার পর ২০১২-য় বিয়ে করেন বেবো সইফ আলি খানকে (Saif Ali Khan)। 

ভাষা দিবসে মেয়ের মা! কন্যা গর্বে গর্বিত রাজ-শিল্পা

করিনা আরও বলেন, এভাবেই আস্তে আস্তে দূরে সরতে থাকেন তাঁরা। শাহিদ চলতে থাকেন তাঁর মতো করে। করিনাও বেছে নেন নিজের মতো বাঁচার উপায়। জড়িয়ে পড়েন শাহিদের সঙ্গে। এবং তশনই (Tashan) নাকি তাঁদের প্রেম ভাঙার মূল কারণ। পাঁচ বছরেরও বেশি সময় ডেটিং করার পরে সাতপাক ঘোরেন করিনা-সইফ। ২০১৬-য় তাঁদের কোলে আসে তৈমুর। এদিকে সংসারী হন সাহিদও। মীরা রাজপুতকে নিয়ে প্রচণ্ড সুখী তিনি। দুই সন্তান তাঁদের মিশা, জৈন। 

বোরখা বিতর্ক: 'মেয়ে নিজের ইচ্ছেয় এই পোশাক পরে', সরব রহমান


করিনাকে সইফ বিয়ের কথা বলেন তশনের শুটিংয়ের সময়। তখন তাঁরা গ্রিসে। করিনা সে সময় সইফকে বলেছিলেন, দম্পতি হিসেবে তাঁরাই সেরা হবেন। কিন্তু করিনা দ্বিধাগ্রস্ত ছিলেন। তিনি বলেন, যাঁকে ভালো করে চেনেন না তাঁকে কী করে এককথায় বিয়ে করেন! পরে যদিও সইফের কথাই সত্যি হয়। করিনা-সইফ সত্যিই সুখী। তবুও কি একেবারে ভুলতে পেরছেন শাহিদকে! এর জবাব যদিও দেননি নায়িকা। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com