হোমবলিউড

সৎ মা করিনার সাথে কেমন সম্পর্ক সারার? কী জানালেন অভিনেত্রী

পাশাপাশি কার্তিক আরিয়ানের বিপরীতে লাভ আজকাল ছবিতে দেখা গিয়েছে সারা আলি খানকে

  | May 09, 2020 18:59 IST (নয়া দিল্লি)
Sara Ali Khan

ইব্রাহিম ও সারা আলি খানকে নিয়ে অকপট সাক্ষাৎকার দিয়েছেন করিনা কাপুর খান। (ফাইল)

Highlights

  • সারা আর ইব্রাহিম প্রসঙ্গে অকপট সাক্ষাৎকার দিয়েছেন করিনা কাপুর খান
  • পুরনো সেই ইন্টারভিউ সাম্প্রতিক কালে বেশ ভাইরাল হয়েছে
  • "আমরা খুব ঘনিষ্ঠ", এমনটাই বলেছিলেন করিনা

আমরা দুজন খুব ঘনিষ্ঠ। সারা আলি খানের সঙ্গে সম্পর্ক নিয়ে এমন কথা বললেন করিনা কাপুর খান  (Sara-Kareena Relationship)। বলিউড পার্টি কিংবা ইউরোপ ট্যুর এই দু'জনকে প্রায়শই একসঙ্গে দেখা গিয়েছে। সৎ মা (Step-Mom) ও মেয়ের সম্পর্ক কেমন? এ নিয়েও বলিউডে চর্চা প্রচুর। যদিও দু'তরফ থেকেই ইতিবাচক সাড়া প্রতিবার মিলেছে। এদিকে, সারা আলি খান প্রসঙ্গে করিনা কাপুরের পুরনো একটা ইন্টারভিউ আবার ভাইরাল হয়েছে। বলিউড লাইফকে দেওয়া সেই ইন্টারভিউতে (Kareena's Interview) করিনা কাপুর ইব্রাহিম ও সারা প্রসঙ্গে অকপট সাক্ষাৎকার দিয়েছিলেন। সেই সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, আমরা সবে লন্ডন থেকে ছুটি কাটিয়ে ফিরলাম। আমাদের সঙ্গে সারা ও ইব্রাহিমও ছিলেন। ওরা দুজনেই খুব ওপেন। আমাদের আগে সারা যখন মুম্বই ছাড়ে আমার খুব কষ্ট হয়েছিল। আমি একদমই চাই না সারা মুম্বইয়ের বাইরে যাক। কারণ আমরা খুব ঘনিষ্ঠ।" 

গত বছর অক্টোবরে সারা আলি খানের ইনস্টাগ্রাম পোস্ট: 


এদিকে, করোনার প্রকোপের আগে আংরেজি মিডিয়াম ছবিতে শেষবার দেখা গিয়েছিল করিনা কাপুরকে। সেই ছবিতে বেবোর বিপরীতে ছিল প্রয়াত অভিনেতা ইরফান খান। পাশাপাশি কার্তিক আরিয়ানের বিপরীতে লাভ আজকাল ছবিতে দেখা গিয়েছে সারা আলি খানকে। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com