হোমবলিউড

এই গরমে নিজের ত্বকের খেয়াল রাখতে হলে, দেখুন করিনা কাপুরের ভিডিও

ভিডিও টি পোস্ট করার সময় অভিনেত্রী (Kareena Kapoor) একটা কথা লিখতে ভোলেননি, তিনি জানিয়েছেন, গরমে সবচেয়ে বেশি জরুরি এই বিষয়টাই

Kareena Kapoor

করিনার মুখে (Kareena Kapoor) হোমমেড মাস্ক

Highlights

  • শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই ১৬ লক্ষের থেকেও বেশিবার দেখা হয় ভিডিও-টি
  • করিনা কাপুর কিছুদিন আগেই ইনস্টাগ্রামের জগতে পা রেখেছেন
  • শীঘ্র আমরা তাঁকে আমির খানের বিপরীতে লাল সিংহ চাড্ডা-তে দেখতে পাব

অভিনয়ের সঙ্গে সঙ্গে নিজের স্টাইল, সব দিক দিয়েই অনুরাগীদের মনজয় করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী করিনা কাপুর (Kareena Kapoor)। বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়াতেও তাঁকে বেশ এক্টিভ দেখা যাচ্ছে।  এই লকডাউনের সময়তেও নিজের ফটো ও ভিডিও শেয়ার করে ভক্তদের সঙ্গে সম্পর্ক টিকিয়ে রেখেছেন তিনি। এই ভিডিও তে তাঁকে হোম মেড মাস্ক লাগানো অবস্থায় দেখা যাচ্ছে। ভিডিও টি পোস্ট করার সময় অভিনেত্রী একটা কথা লিখতে ভোলেননি, তিনি জানিয়েছেন, গরমে সবচেয়ে বেশি জরুরি এই বিষয়টাই। 


শেয়ার করার কিছুক্ষণের মধ্যেই ১৬ লক্ষের থেকেও বেশিবার দেখা হয় ভিডিও-টি সেই সঙ্গে রয়েছে অজস্র কমেন্টস, এর থেকেই তাঁর ভক্ত ও ফলোয়ার্সদের বিষয়ে একটা অনুমান করা যেতেই পারে। এই ভিডিও শেয়ার করার সময় করিনা লিখেছেন, ''গরমের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়: মেসি বন, কাফতান এবং হোম মেড মাস্ক।''এর আগেও অভিনেত্রী একটি সেলফি পোস্ট করেছিলেন, তাতে তাঁকে মেকআপ ছাড়াই দেখা গেছে। মেকআপ ছাড়াও তিনি ততটাই সুন্দর, তাই তাঁর ভক্তদের প্রশংসার কোনও ঘাটতি ছিলনা এই ফটোতেও।  

করিনা কাপুর কিছুদিন আগেই ইনস্টাগ্রামের জগতে পা রেখেছেন, কিন্তু আস্তে দেরি আছে তবে ভক্তদের সংখ্যা লক্ষাধিক ছাড়াতে সময় লাগেনি।অতি শীঘ্র আমরা তাঁকে আমির খানের বিপরীতে লাল সিংহ চাড্ডা-তে দেখতে পাব।এই সিনেমাটি ক্রিসমাসের সময়ে মুক্তি পাওয়ার কথা। এর আগে তাঁকে আমরা 'ইংরেজি মিডিয়াম'-এ দেখতে পাব।এই ছবিতে তাঁর সঙ্গে ইরফান খান ও রাধিকা মদানকে দেখা যাবে।    


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com