হোমবলিউড

তৈমুরকে ট্রোলের জবাবে কী বললেন করিনা?

করিনা বলেন, তিনি নিজেও চান তৈমুরকে নিয়ে মানুষের আদিখ্যেতা এবার সত্যিই কমে যাক।

  | March 18, 2019 19:45 IST (নিউ দিল্লি)
Kareena Kapoor

সব সময়ই বুদ্ধিদীপ্ত উত্তর দেন করিনা। (সৌজন্যে therealkareenakapoor)

Highlights

  • করিনা বলেন বাড়ি থেকেই শিশুর ভিত তৈরি হয়
  • আজ সে স্টার বলে তার পিছনে কেউ নেইঃ করিনা
  • আমাদের সন্তান বলে তৈমুরের পিছনে রয়েছে সবাই, বলেন করিনা

কিছুদিন আগেই আরবাজ খানের টক শো কুইক হিল পিঞ্চ-এ উপস্থিত হয়েছিলেন করিনা কাপুর খান। সেখানে তৈমুরের ছবিতে করা বিভিন্ন মানুষের ট্রোলের উত্তর দিলেন অভিনেত্রী। একটা ছবিতে একজনকে লিখতে দেখা যায়, 'তৈমুরকে নিয়ে মানুষের আদিখ্যেতা কবে কমবে কে জানে।' উত্তরে করিনা বলেন, তিনি নিজেও চান তৈমুরকে নিয়ে মানুষের আদিখ্যেতা এবার সত্যিই কমে যাক। 

করিনা আরও বলেন তিনি চান তৈমুর ছোট থেকেই একজন স্টারের মতো বেড়ে না উঠে একটা সাধারণ শিশুর মতোই বেড়ে উঠুক। 

আরও পড়ুনঃ বিবাহ বিচ্ছেদ হচ্ছে শিল্প শেঠি- রাজ কুন্দ্রার?

পাপারাজ্জি ও সাংবাদিকদের তৈমুরের প্রতি অত্যাধিক মনোযোগের কথা উল্লেখ করে করিনা বলেন, "এক আধ দিন সংবাদ মাধ্যমে তৈমুরের ছবি বেরলে ঠিক আছে। কিন্তু যেহেতু ও সইফের সঙ্গে রোজ জিমে যায় তাই প্রতিদিনই সংবাদমাধ্যমে ওর কিছু না কিছু ছবি বেরোতে থাকে। ওর বয়স মাত্র দুই। আর পাঁচটা সাধারণ মানুষের মতোই তৈমুরকেও ভালোভাবে বেড়ে উঠতে দেওয়া উচিত।"



এর আগে একটা সাক্ষাৎকারে করিনা তৈমুরের প্রতি পাপারাজ্জির দেওয়া অত্যাধিক মনোযোগ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। কয়েকটা ভিডিওতে তৈমুরকে দেখে মনে হয়েছিল তার চারপাশে উপস্থিত সাংবাদিকদের সম্পর্কে সে অবগত। এমনকী একটা ভিডিওতে একজন তাকে নাম ধরে ডাকায় প্রত্যুত্তরে সে জানিয়েছিল তার নাম তৈমুর নয় টিম!

এর আগে করিনা কাপুরকে একজন 'আন্টি' বলায় তাঁর রিঅ্যাকশন ইন্টারনেটে ভাইরাল হয়েছিল। আরবাজ খানের চ্যাট শো কুইক হিল পিঞ্চ-এর প্রথম অতিথি ছিলেন করিনা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement