হোমবলিউড

দেখুন করিনা কাপুরের Throwback Video, কী করেছিলেন 'ফেভিকল সে' গানের শুটিং-এ

Kareena Kapoor

করিনা কাপুরের (Kareena Kapoor) থ্রোব্যাক ভিডিও ভাইরাল

'ফেভিকল সে' (Fevicol Se) কথাটা শুনলেই বোধহয় সবটা স্পষ্ট হয়ে যাবে আপনার কাছে।এই গানটির মেকিং ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়

স্টাইল হোক বা অভিনয়, কোনও ক্ষেত্রেই ভাইরাল হতে খুব বেশি সময় নেন না করিনা কাপুর (Kareena Kapoor)। তাঁর এক থ্রোব্যাক ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ ঘোরাফেরা করছে।এই ভিডিও-টি সলমান খানের (Salman Khan) ছবি 'দবাং ২'-এর (Dabangg 2) শুটিং সেটের। এই ছবিতে অভিনেত্রী করিনাকে এক আইটেম সং-এ দেখা গিয়েছে। 'ফেভিকল সে' (Fevicol Se) কথাটা শুনলেই বোধহয় সবটা স্পষ্ট হয়ে যাবে আপনার কাছে।এই গানটির মেকিং ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়। এই ভিডিওটি করিনা কাপুর নিজে তাঁর ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেছেন। 






এই ভিডিও-টি ইনস্টাগ্রামে দেওয়ার সঙ্গে সঙ্গে প্রায় দেড় লাখের কাছে ভিউজ হয়।তাঁর ভক্তদের এই ভিডিও খুবই পছন্দ হয়েছে। ২০১২ সালে মুক্তি পেয়েছিল সলমান খান অভিনীত 'দবাং ২' ছবিটি। এই ছবিতে আইটেম গার্ল হিসাবেও কীভাবে জনপ্রিয়তা লাভ করা যায় তা দেখিয়ে দিয়েছিলেন করিনা।সম্প্রতি করিনা ও তাঁর বন্ধু অমৃত অরোরার ব্যায়ামের একটি ভিডিও খুবই ভাইরাল হয়।  




ইনস্টাগ্রামে করিনার লক্ষাধিক ফলোয়ার্স আছে, তার থেকে নিশ্চয়ই বুঝতে পারছেন তাঁর জনপ্রিয়তা কতখানি।প্রায়ই অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ফটো ও ভিডিও শেয়ার করতে দেখা যায়।প্রসঙ্গত, খুব শীঘ্রই করিনাকে আমির খানের বিপরীতে 'লাল সিং চাড্ডা'-তে দেখা যাবে। এছাড়া সম্প্রতি তাঁকে 'ইংরেজি মিডিয়াম'-এও দেখা গিয়েছিল। এই ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা ইরফান খান।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com