হোমবলিউড

জনতা কার্ফু: জনতাকে সচেতন করতে গাছ পুঁতলেন সইফ-তৈমুর

রবিবার, জনতা কার্ফুতে (Janta Curfew) পরিবেশ দূষণ কমাতে ছেলে তৈমুর আলি খানকে (Taimur Ali Khan) নিয়ে বৃক্ষরোপন করলেন সইফ আলি খান (Saif Ali Khan)।

  | March 22, 2020 17:22 IST (নয়া দিল্লি)
Taimur Ali Khan

বাবা-ছেলের বৃক্ষরোপণ

Highlights

  • জনতা কার্ফুতে গাছ পুঁতলেন তৈমুর-সইফ আলি খান
  • করিনা কাপুর সেই ছবি পোস্ট করেন সোশ্যালে
  • সোশ্যালে ভাইরাল বাবা-ছেলে

বিশেষ দিনটিকে বিশেষ ভাবে উদযাপন করলেন পতৌদি পরিবার। রবিবার, জনতা কার্ফুতে (Janta Curfew) পরিবেশ দূষণ কমাতে ছেলে তৈমুর আলি খানকে (Taimur Ali Khan) নিয়ে বৃক্ষরোপন করলেন সইফ আলি খান (Saif Ali Khan)। সেই ছবি সোশ্যালে শেয়ার করেন (Kareena Kapoor)। বাবা-ছেলের এই ছবি নিমেষে মন জয় করে নেয় ঘরবন্দি নেটিজেনদের। সংক্রমণ-ব্যাধি কারোর ধারেপাশে ঘেঁষতে পারবে না পরিবেশ দূষণ কমলে। এই ছবি যেন সেই বার্তাই দিল। 

করোনা কারণ: মোদি-সীতারমণকে আয়কর মকুবের পরামর্শ পূজা বেদীর


A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on



ছবিতে দেখা যাচ্ছে, বাবার কোলে বসে ছোট্ট তৈমুর চারাগাছ পুঁতছে টবে। সঙ্গে করিনার ক্যাপশন, "আসুন, আমরা আমাদের সকলের জন্য বিশ্বকে আরও উন্নততর করে তুলি।" করিনার এই পোস্টে লাইক এবং মন্তব্যের ঢল নেমেছে।

কেমন আছেন কণিকা কাপুর? কোথায় আছেন শিল্পী?

দেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৩০০। রবিবার দেশজুড়ে চলছে জনতা কার্ফু। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আহ্বানে ১৪ ঘণ্টার জন্য গোটা দেশ স্বেচ্ছায় ঘরবন্দি। সারা বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩ লক্ষ ছাড়িয়েছে। মৃতের সংখ্যা ১৩,০০০ ছাড়িয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com