হোমবলিউড

করিনা কাপুরের মুকুটে নতুন পালক, নয়া ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে

মুম্বই মিররকে একটি সূত্র জানিয়েছে, ‘‘চ্যানেলের তরফে করিনার সঙ্গে একাধিক মিটিং করা হয়েছে। কারণ নিজের প্রথম টেলিভিশন শো-কে করিনা বেশ স্পেশাল করে রাখতে চান। জুন মাসে ইংরেজি মিডিয়াম সিনেমার শুটিং করতে করিনাকে লন্ডন যেতে হবে। সেই কারণেই এমন ভাবে শেডিউল স্থির করা হয়েছে, যাতে তিনি দুটো কাজই একসঙ্গে করতে পারেন।

  | May 10, 2019 11:27 IST (নিউ দিল্লি)
Kareena Kapoor Tv Debut

করিনা কাপুর

Highlights

  • ডান্স ইন্ডিয়া ডান্স শো-তে বিচারকের ভূমিকায় দেখা যাবে করিনাকে
  • থাকবেন বস্কো মার্টিস ও র‍্যাপার বাদশাহ
  • জুন মাস থেকে শো সম্প্রচারিত হবে

করিনা কাপুরের মুকুটে নতুন পালক সংযুক্ত হতে চলেছে। তিনি টেলিভিশনে পা রাখছেন। সম্প্রতি মুম্বই মিরর নিজেদের রিপোর্টে জানিয়েছে ৩৮ বছরের অভিনেত্রী একটি রিয়েলিটি শোয়ের মাধ্যমে টেলিভিশনে পা রাখবেন। সেই শো-এর নাম ‘ডান্স ইন্ডিয়া ডান্স'। করিনা কাপুরকে সেখানে বিচারকের ভূমিকায় দেখা যাবে। করিনা ছাড়াও কোরিওগ্রাফার বস্কো মার্টিস এবং র‍্যাপার বাদশাহ বিচারকের ভূমিকায় থাকবেন। আশা করা যাচ্ছে চলতি বছরের জুন মাস থেকে টিভিতে এই অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে। শোটির সঞ্চালনা করবেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ধীরাজ ধূপার। তাকে এর আগে শ্বশুরাল সিমর কা এবং কুণ্ডলী ভাগ্য সিরিয়ালে দেখা গিয়েছে।

চলচ্চিত্র ও রবীন্দ্রনাথ; কাটাছেঁড়া বা রিমেক পর্দায় আজও অম্লান রবির চরিত্ররা

মুম্বই মিররকে একটি সূত্র জানিয়েছে, ‘‘চ্যানেলের তরফে করিনার সঙ্গে একাধিক মিটিং করা হয়েছে। কারণ নিজের প্রথম টেলিভিশন শো-কে করিনা বেশ স্পেশাল করে রাখতে চান। জুন মাসে ইংরেজি মিডিয়াম সিনেমার শুটিং করতে করিনাকে লন্ডন যেতে হবে। সেই কারণেই এমন ভাবে শেডিউল স্থির করা হয়েছে, যাতে তিনি দুটো কাজই একসঙ্গে করতে পারেন। বিভিন্ন সিনেমায় পারফর্ম করা জনপ্রিয় গানের উপরে রিয়ালিটি শো-তে প্রতিযোগীদের নাচ করতে দেখা যাবে।''

সব বাধা পেরিয়ে আবার এক নম্বরে TikTok


সিনেমার চরিত্র বোঝার ক্ষেত্রে করিনা প্রচুর পরীক্ষা-নিরীক্ষা করেছেন। তিনি আগে একটি রেডিও শো-এর সঞ্চালনাও করেছেন, যার নাম ছিল ‘‘উওমেন ওয়ান্ট''। সেখানে বিভিন্ন বিখ্যাত ব্যক্তিত্ব এসে কেরিয়ার মাতৃত্ব নিয়ম ভাঙা এবং আরো নানা বিষয়ে বক্তব্য রাখতেন।

গতবছর করিনাকে জিজ্ঞাসা করা হয়েছিল তিনি কি ওয়েব সিরিজে কাজ করতে চান? উত্তরে আইএএনএস-কে তিনি বলেন ‘সেক্রেড গেমস'-এর মতো অসামান্য কোনও সিরিজের অফার এলে নিশ্চয়ই করব। করিনাকে এর পরে দেখা যাবে ‘গুড নিউজ' সিনেমায়। সেখানে তার সঙ্গে রয়েছেন অক্ষয় কুমার, কিয়ারা আদবানি, দিলজিৎ দোসাঞ্জ। করিনাকে ইংরেজি মিডিয়াম সিনেমায় ইরফান খানের সঙ্গে দেখা যাবে। তাকে করণ জোহরের তখত সিনেমাতেও দেখা যাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com