হোমবলিউড

কেন কভি খুশি কভি গমেই জীবনের অন্যতম কঠিন চরিত্র: NDTV-কে জানালেন করিনা কাপুর

করিনা বলেন, "আমি মনে করি সবচেয়ে সহজ জিনিস হল কাঁদা এবং ইমোশনাল হওয়া কিন্তু মানুষকে হাসানো, একরকম মূলধারার অভিনেতা হয়ে এমন চরিত্রে অভিনয় করা যা এতটা উচ্ছ্বসিত আবার একসঙ্গে এতখানি আদরের তা খুব কঠিন বলেই আমি মনে করি।”

  | March 06, 2020 09:24 IST (নয়াদিল্লি)
Kareena Kapoor

একটি অনুষ্ঠানে করিনা কাপুর

Highlights

  • করিনা বলেন, ‘পু’ হসেবে অভিনয় করা তাঁর পক্ষে বেশ কঠিন ছিল
  • করিনা কাপুরকে শেষ দেখা গিয়েছে গুড নিউজ সিনেমায়।
  • করিনা আরও জানিয়েছেন কেন তিনি কখনও হলিউডে অভিনয় করার চেষ্টাও করেননি

বলিউডে প্রথম সারির অভিনেত্রী বলতেই যাদের নাম প্রথমে আসবে তাদের মধ্যে অবশ্যই রয়েছেন করিনা কাপুর। করিনা (Kareena Kapoor) সম্প্রতি জানিয়েছেন যে করণ জোহরের (Karan Johar) কভি খুশি কভি গমের (Kabhi Khushi Kabhie Gham“ওভার দ্য টপ” চরিত্র ‘Poo' হসেবে অভিনয় করা তাঁর পক্ষে বেশ কঠিন ছিল। বলিউডে তাঁর দীর্ঘ দুই দশকের যাত্রা সম্পর্কে NDTV-র সঙ্গে কথা বলার সময়, করিনা কাপুর ২০০১ সালের ব্লকবাস্টার এই সিনেমায় আইকনিক চরিত্রে অভিনয়ের প্রসঙ্গ তোলেন। করিনাকে যখন তার অভিজ্ঞতা সম্পর্কে জিজ্ঞাসা করা হয় তিনি বলেন: “আমি মনে করি আমার অভিনয় করা চরিত্রের মধ্যে অন্যতম কঠিন চরিত্র ছিল ‘পু'। একটা প্রথমসারির চরিত্র এবং এতটা দৃঢ়প্রত্যয়ী... আমি মনে করি সবচেয়ে সহজ জিনিস হল কাঁদা এবং ইমোশনাল হওয়া কিন্তু মানুষকে হাসানো, একরকম মূলধারার অভিনেতা হয়ে এমন চরিত্রে অভিনয় করা যা এতটা উচ্ছ্বসিত আবার একসঙ্গে এতখানি আদরের তা খুব কঠিন বলেই আমি মনে করি।”

করিনা কাপুর বিগ বি অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খান, কাজল এবং হৃত্বিক রোশনের সঙ্গে কভি খুশি কভি গমে অভিনয় করেছিলেন। ছবিটি এখনও মানুষের মনে অমলিন।

একই সাক্ষাত্কারে করিনা আরও জানিয়েছেন কেন তিনি কখনও হলিউডে অভিনয় করার চেষ্টাও করেননি। করিনা বলেন: “আমার এখনও সেই দৃঢ়প্রত্যয় নেই....এটার জন্য প্রচুর সংকল্প, প্রচুর প্রত্যয়, প্রচুর পরিমাণে সাহস দরকার। আমার সবই আছে তবে এতটাও নেই। এছাড়াও , আমার জীবনের অগ্রাধিকারগুলি সম্পূর্ণ আলাদা। আমি বিভিন্ন পর্যায়ে রয়েছি এবং আমার সেই সময় এবং মানসিকতা এখনই নেই। তাই কখনও তেমন ভাবিওনি।”

এখানে দেখুন করিনার সম্পূর্ণ সাক্ষাত্কার:



করিনা কাপুরকে শেষ দেখা গিয়েছে গুড নিউজ সিনেমায়। তালিকায় তাঁর একাধিক চলচ্চিত্র রয়েছে যেমন আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডা, ইরফান খানের সঙ্গে আংরেজি মিডিয়াম এবং করণ জোহরের তখত।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com