হোমবলিউড

লন্ডনে করিনার পিৎজা পার্টির সঙ্গী কোন দুই কাপুর? দেখুন সেই ভাইরাল ছবি

সম্প্রতি পোস্ট করা সেই ছবির তলায় করিনা কাপুর লিখেছিলেন, আমরা চারজন এক টেবিল থেকে ভাগ হয়ে ৪টি পৃথক টেবিলে পৌঁছে গিয়েছি। গার্ল গ্যাংয়ের এই বিচ্ছেদ আমার একদম সহ্য হচ্ছে না। সংক্রমণ বিপর্যয়ের আগে আংরেজি মিডিয়াম ছবিতে ইরফান খানের বিপরীতে দেখা গিয়েছিল করিনা কাপুরকে

  | April 16, 2020 22:38 IST (নয়া দিল্লি)
Kareena Kapoor

করিনা কাপুরের এই ভিডিও এখন ভাইরাল।

Highlights

  • করিনা কাপুরের পুরনো দিনের একটা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করল ভুমপ্লা
  • লন্ডনের সেই ছবিতে আছেন অর্জুন কাপুর আর সোনম কাপুর
  • তিন কাপুর মিলে পিৎজা পার্টিতে ব্যস্ত, দেখা গিয়েছে সেই ছবিতে

লন্ডনে বসে বলিউডের অন্য দুই কাপুরের সঙ্গে পিৎজা পার্টি  করছেন করিনা কাপুর! কে এই দুই কাপুর? এঁরা বেবোর (Kareena Kapoor Khan) পরিবারের কেউ না। বরং করিনা কাপুর খানের পিৎজা পার্টির পার্টনার অর্জুন কাপুর আর সোনম কাপুর। বৃহস্পতিবার পুরনো একটা ছবি পোস্ট করে লন্ডন ডাইরির সেই স্মৃতি উসকে দিল এক সংবাদ মাধ্যম। বলিউডের সংক্রান্ত খবর পরিবেশনায় যুক্ত 'ভুমপ্লা' এই ছবি  শেয়ার করেছে। লকডাউনের আবহে সব বলিউড তারকারাই কমবেশি সোশাল মাধ্যমে সক্রিয়। তাঁদের অবসর জীবনের খুটিনাটি কিংবা সংক্রমণ প্রতিরোধে সচেতনতার বার্তা শেয়ার করছেন তাঁরা। নানাভাবে নেট দুনিয়াকে ব্যস্ত রেখেছেন এই বলিউড তারকারা। সেই প্রথা মেনেই এদিন ইনস্টাগ্রামে পুরনো এই ছবি পোস্ট করলেন করিনা কাপুর। 

দেখুন সেই ছবি: 


A post shared by Voompla (@voompla) on



সেই ছবি কয়েক ঘণ্টার মধ্যে লক্ষাধিক লাইকস পেয়েছে। ফলো করেছেন প্রায় কয়েক মিলিয়ন নেটিজেন। সম্প্রতি করিনা কাপুরের আরও একটি ছবি ভাইরাল হয়েছিল। সেই ছবিতে বেবো ছাড়াও মালাইকা আরোরা খান, অমৃতা আরোরা আর করিশ্মা কাপুরকে দেখা গিয়েছে। 



সম্প্রতি পোস্ট করা সেই ছবির তলায় করিনা কাপুর লিখেছিলেন, আমরা চারজন এক টেবিল থেকে ভাগ হয়ে ৪টি পৃথক টেবিলে পৌঁছে গিয়েছি। গার্ল গ্যাংয়ের এই বিচ্ছেদ আমার একদম সহ্য হচ্ছে না। সংক্রমণ বিপর্যয়ের আগে আংরেজি মিডিয়াম ছবিতে ইরফান খানের বিপরীতে দেখা গিয়েছিল করিনা কাপুরকে। ২০২১-এর বড়দিনের আবহে মুক্তি পাওয়ার সম্ভাবনা আমির খান অভিনীত লাল সিং চাড্ডা। সেই ছবিতে অভিনয় করতে দেখা যাবে করিনাকে। যদিও লকডাউনের জেরে এখন সব শ্যুটিং বন্ধ। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com