হোমবলিউড

৩৯-এও গ্ল্যাম ক্যুইন! পতৌদি প্যালেসে জন্মদিন করিনার

মাঝ রাত থেকেই পতৌদি প্যালেসে (Pataudi Palace) কেক কেটে ধুমধাম করে পালন করা হচ্ছে বেবোর জন্মদিন।

  | September 21, 2019 12:25 IST (নয়া দিল্লি)
Kareena Kapoor Birthday

বার্থ ডে গার্ল করিনা কাপুর (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • ৩৯-এ পা দিলেন করিনা
  • পাতৌদি প্যালেসে জাঁকিয়ে জন্মদিন হচ্ছে
  • ইতিমধ্যএই ছবি ভাইরাল

বেবো আর বেবি নেই! দেখতে দেখতে ৩৮ টা বসন্ত পার করে আজ, শনিবার করিনা কাপুর ( Kareena Kapoor) পা রাখলেন ৩৯ বছরে ( Happy Birthday)। যদিও দেখে বোঝায় উপায় নেই তাঁকে। মুঠোমাপ কোমর আর ঝলসানো সৌন্দর্যে এখনও পুরুষের ঘুম কেড়ে নেয় নিমেষে। মাঝ রাত থেকেই পতৌদি প্যালেসে (Pataudi Palace) কেক কেটে ধুমধাম করে পালন করা হচ্ছে বেবোর জন্মদিন। উপস্থিত সমস্ত কাছের মানুষ, দিদি করিশ্মা কাপুর। সাদা পোশাকে বেগম বেবো যেন সত্যিই গরবিনী রানি। ইনস্টায় বোনকে জন্মদিনের হার্দিক শুভেচ্ছা জানিয়েছেন করিশ্মা।

'তুমি খুব ভালো বাবা': মহেশ ভাটের জন্মদিনে এভাবেই ভালোবাসা জানালেন আলিয়া?

দেখুন সেই ভিডিও:



মস্ত কেক কাটার পাশাপাশি শ্যাম্পেনের গ্লাসেও তুফান তুলেছেন বার্থ ডে গার্ল। সেই ছবি করিশ্মা পোস্ট করতেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে বেবো আর সইফ-দু-জনেই সাদা পোশাকে সেজেছেন। আদরের বেগমের ঠোঁটে ঠোঁট ছুঁইয়ে শুভেচ্ছা-ভালাবাসা জানাচ্ছেন তিনি।

IIFA 2019: অনুষ্ঠানে দীপিকার ওড়না সামলালেন রণভীর!

দেখুন সেই ছবি:





#birthdaywishes

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on


রিয়েলিটি শো ডান্স ইন্ডিয়া ডান্স-এর বিচারক করিনা ব্যস্ততার মধ্যেই পালন করছেন তাঁর জন্মদিন। এছা্ড়াও, আগামী দিনে তাঁকে দেখা যাবে 'গুড নিউজ', 'আংরেজি মিডিয়াম', 'তখত', 'লাল সিং চাড্ডা', 'ফরেস্ট গাম্প' ছবিতে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement