হোমবলিউড

জিম থেকে ‘গুড নিউজ’ দিলেন করিণা কাপুর

করিনা কাপুর (Kareena Kapoor) আপাতত ‘গুড নিউজ' (Good News) সিনেমার শুটিং করছেন। তিনি ওয়ার্কআউট শেষ করে নিজের একটি সেলফি পোস্ট করেন জিম থেকেই। যেটা আপাতত ভাইরাল হয়ে সোশ্যাল মিডিয়ায় ঘুরেই চলেছে। কারণ ছবিতে করিনা ছাড়াও দেখা গিয়েছে তার ছেলে তৈমুরকে (Kareena's toddler son Taimur)।

  | April 12, 2019 09:46 IST (নিউ দিল্লি)
Kareena Kapoor

জিম থেকে পোস্ট করা করিনা কাপুরের ছবি

Highlights

  • গুড নিউজ সিনেমায দেখা াবে করিনা কাপুরকে
  • সইফ আলি খান আপাতত সেক্রেড গেমসের শুটিংযে ব্যস্ত
  • করিনা তখত সিনেমাতেও সই করেছেন

করিনা কাপুর (Kareena Kapoor) আপাতত ‘গুড নিউজ' (Good News) সিনেমার শুটিং করছেন। তিনি ওয়ার্কআউট শেষ করে নিজের একটি সেলফি পোস্ট করেন জিম থেকেই। যেটা আপাতত ভাইরাল হয়ে সোশ্যাল মিডিয়ায় ঘুরেই চলেছে। কারণ ছবিতে করিনা ছাড়াও দেখা গিয়েছে তার ছেলে তৈমুরকে (Kareena's toddler son Taimur)। মায়ের জিম করা শেষ, ছবিতে দেখা যাচ্ছে বাবা (Saif Ali Khan ) ওজন নিয়ে ব্যায়াম করছেন আর তৈমুর সেখানেই ঘুরঘুর করছে। করিনা পরেছেন একটি কালো রংয়ের শর্টস এবং কালো রঙের টি-শার্ট। এমনিতে মাঝেমধ্যেই বাবা-মায়ের সঙ্গে শুটিংয়ে পৌঁছে যায় তৈমুর। এ বারের ছবি দেখে বোঝা গেল জিমেও তৈমুরের অবাধ যাতায়াত রয়েছে।

'Bhoot Police': ভূত খুঁজতে বেরিয়েছেন ব‌লিউডের তিন অভিনেতা

দেখুন করিনা কাপুরে সপরিবারে কেমন জিমে সময় কাটাচ্ছেন:



পরিচালক রাজ মেহেতার ‘গুড নিউজ' সিনেমার শুটিংয়ে এখন ব্যস্ত করিনা। সেখানে তার সঙ্গে রয়েছেন অক্ষয় কুমার, দিলজিৎ দোসাঞ্জ এবং কিয়ারা আদবানি। গুড নিউজ সিনেমাটি সারোগেসি নিয়ে একটি গল্পের উপর ভিত্তি করে তৈরি হচ্ছে। প্রযোজনা করছেন করণ জোহর। এ বছরের শেষের দিকে করণ জোহরের প্রযোজনায় ‘তখত' সিনেমায় অভিনয় করবেন করিনা। সেখানে থাকবেন রণবীর সিং, আলিয়া ভাট, জাহ্নবী কাপুর, অনিল কাপুর এবং ভিকি কৌশলও।

‘ওয়ার্ল্ড সিবলিং ডে'-তে ইব্রাহিমের ছবি পোস্ট করলেন সারা আলি খান, ‘তৈমুর কই'— প্রশ্ন ইন্টারনেটের

সইফ আপাতত ‘সেক্রেড গেমস টু' এর শুটিং নিয়ে ব্যস্ত। এর পরে তার হাতে আছে ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র'। ‘দিল বেচারা' এবং লাভ আজকাল' টু সিনেমায় সইফকে ক্যামিও চরিত্রে দেখা যাবে।

২০১২ সালে করিনা এবং সইফের বিয়ে হয়। ২০১৬ সালের ডিসেম্বরে জন্ম হয় তৈমুরের। সইফ এবং করিনা একসঙ্গে ‘টশন', ‘কুর্বান', ‘এজেন্ট বিনোদ' প্রভৃতি সিনেমায় কাজ করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement