হোমবলিউড

জন্মদিনে বালিশ আঁকড়ে ঘুম আমির খানের! ছবি পোস্ট করিনার

বৃহস্পতিবার ফ্লাইটে ক্লান্ত আমির ঘুমিয়ে পড়েছিলেন। সেই ছবি তুলেছিলেন করিনা। জন্মদিনে ছকবাঁধা শুভেচ্ছার বদলে এই ছবি নেটমহল্লায় যথেষ্ট সাড়া ফেলেছে। 

  | March 14, 2020 15:43 IST (নয়া দিল্লি, India)
Aamir Khan

একরাশ মজা জন্মদিনের শুভেচ্ছায় (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • মজার ছবি শেয়ার করে আমির খানকে জন্মদিনের শুভেচ্ছা করিনা কাপুরের
  • 'লাল সিং চাড্ডা'য় আবার তাঁরা এক ফ্রেমে
  • ৫৫-য় পা আমিরের

'ভগবান নিদ্রা গিয়েছেন, গোলযোগ সইতে পারেন না!' ছবির ক্যাপশন এমনটা হতেই পারত। বদলে যদিও অন্য ক্যাপশন হয়েছে। ১৪ মার্চ ৫৫-য় (Birthday) পা দিলেন আমির খান (Aamir Khan)। সোশ্যালে ঘুমন্ত আমিরের ছবি পোস্ট করে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন করিনা কাপুর (Kareena Kapoor)। কিছুদিন আগেই নিজের ইনস্টা খুলেছেন অভিনেত্রী। তাঁর পোস্ট করা সমস্ত ছবিই ভাইরাল। সহ অভিনেতার জন্মদিনে এরকম একটি ছবি পোস্ট করে যথারীতি চর্চার কেন্দ্রে বেবো। বৃহস্পতিবার ফ্লাইটে ক্লান্ত আমির ঘুমিয়ে পড়েছিলেন। সেই ছবি এক ফাঁকে তুলেছিলেন করিনা। জন্মদিনে ছকবাঁধা শুভেচ্ছার বদলে এই ছবি নেটমহল্লায় যথেষ্ট সাড়া ফেলেছে। 

হাতে হাতে রেখে পার্টিতে অর্জুন-মালাইকা, সোশ্যাল সেনসেশন যুগল মূর্তি

সঙ্গে ভীষণ মজাদার ক্যাপশন: "আমার প্রিয় অভিনেতা আমির.. বালিশ নিয়ে!"


My fav co-star has to be @_aamirkhan's... pillow!

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on


প্রেম দিবসে 'লাল সিং চাড্ডা'র মিষ্টি ছবি পোস্ট করেন আমির খান।


২০০৯-এ 'থ্রি ইডিয়েটস'-এর বহু বছর পর আমির খান (Aamir Khan) আর ক্যাটরিনা কাইফ (Kareena Kapoor) একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন 'লাল সিং চাড্ডা'য় (Laal Singh Chaddha)। ছবি শুট শুরু হতেই প্রকাশ্যে এসেছিল আমিরি লুক। পাগড়ি-দাড়-গোঁফে পাক্কা জাঠ অভিনেতা। অনুরাগীদের সৌজন্যে সেই ছবি সোশ্যালে ভাইরাল। প্রেম দিবসে সামনে আসে করিনার ফার্স্ট লুক। পাঞ্জাবি রমনীর বেশে ভীষণ সুন্দর লেগেছে বেবোকে। লতি ঘেঁষা ছোট্ট রিং, সালোয়ার-কামিজ-সোয়েটার পরা করিনা গলা জড়িয়ে এক পাঞ্জাবির। দেখে বোঝাই যাচ্ছে, গাঢ় প্রেম তাঁদের। যাঁর বক্ষলগ্না করিনা, তিনি পেছন ফিরে থাকলেও বুঝতে অসুবিধে নেই, তিনি কে! 

ভ্যালেনটাইন ডে-তে জমিয়ে প্রেম করছেন আমির-Kareena Kapoor?

লাল সিং চাড্ডা- প্যারামাউন্ট পিকচার্সের ফরেস্ট গুম্প থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে। হলিউডে মুখ্য ভূমিকায় দেখা গেছিল টম হাঙ্কসকে। ১৯৮৬-তে উইনস্টন গ্রুম এই নাটকটি লিখেছিলেন। সেই নাটকের পটভূমিকায় পরে তৈরি হয় ছবিটি।  ফরেস্ট গুম্প এর জীবনের কয়েক দশককে গল্প নিয়ে তৈরি এই ছবি। যিনি বিশ শতকের মার্কিন যুক্তরাষ্ট্রের বহু ঘটনার সাক্ষী। হলিউডি এই ছবির পরিচালক রবার্ট জেমেকিস।ভায়াকম ১৮ স্টুডিও আর আমির খান প্রোডাকশনের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। এই ছবিতে হাত দেওয়ার আগে অদভেদ পরিচালনা করেছেন 'সুপার ৩০'। যেখানে গণিতজ্ঞ আনন্দ কুমারের ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক রোশন।  এই ছবির চিত্রনাট্যকার অতুল কুলকার্নি। ভায়াকমের পক্ষ থেকে অজিত আন্ধেরি জানিয়েছেন, চলতি বছরের বড়দিনে মুক্তি পাবে লাল সিং চাড্ডা।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com