হোমবলিউড

তৈমুর আর ইনায়ার সঙ্গে কোথায় ছুটি কাটাতে গেলেন সইফ-করিনা, সোহা-কুণাল?

পুত্র তৈমুরের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন করিনা কাপুর, সইফ আলি খান। সঙ্গে রয়েছেন সোহা আলি খান, কুণাল খেমু এবং তাঁদের এয়ে ইনায়া নাওমি।

  | September 03, 2018 17:39 IST (নিউ দিল্লি)
Kareena Kapoor

সোহা শেয়ার করেছেন ছবিটি (Image courtesy: Instagram)

Highlights

  • সইফ আর করিনা খুব তাড়াতাড়িই নিজেদের কাজে ব্যস্ত হয়ে যাবেন
  • সইফের আগামী সিনেমা 'বাজার',স্যাক্রেড গেমসের দ্বিতীয় ভাগেও দেখা যাবে তাঁকে
  • করণ জোহরের 'তখত' সিনেমায় দেখা যাবে করিনাকে

পুত্র তৈমুরের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন করিনা কাপুর, সইফ আলি খান। সঙ্গে রয়েছেন সোহা আলি খান, কুণাল খেমু এবং তাঁদের এয়ে ইনায়া নাওমি। মালদ্বীপের একটি বিলাসবহুল রিসর্টে নিজেদের ছুটি কাটানোর নানান মুহূর্তের ছবি শেয়ার করেছেন সোহা। "মেক আ স্প্ল্যাশ” ক্যাপশনও দিয়েছেন সেই ছবির। একটি পুলের মধ্যে রোদ্দুরে স্নান করছেন সোহা সইফ ও করিনা, তাঁদের সঙ্গে যোগ দিয়েছে তৈমুর ও ইনায়াও। ইনায়া আর তৈমুরের সঙ্গে খেলার একটি ছবিও শেয়ার করেছেন সোহা। সেখানে ক্যাপশনে লিখেছেন "কালার মি হ্যাপি!”

এখানে সইফ করিনা, সোহা, কুণাল আর ইনায়া, তৈমুরের ছুটি কাটানোর ছবি রইল।

 

 

Make a splash! @discoversoneva #discoversoneva #familygoals


A post shared by Soha (@sakpataudi) on

 

 

 

Colour me happy!! #playdate #DEN @discoversoneva #discoversoneva

A post shared by Soha (@sakpataudi) on

 

 

 

Wall of fame @discoversoneva #discoversoneva

A post shared by Soha (@sakpataudi) on

 

এর আগে হাসিমুখে করিনা, হেডফোন সহ সইফ আর তৈমুরের সমুদ্রের ধারের একটি ছবি শেয়ার করেছিলেন তাঁদের অনুরাগীরা। সাদা পোশাকে ছিলেন করিনা আর তৈমুর, অন্যদিকে অফ হোয়াইটই ছিল সইফের পছন্দ। নো মেকআপ লুক এবং একটি অলঙ্কার বলতে কেবল একটি চ্যানেল ব্রেসলেটই ছিল করিনার পছন্দ। ফ্যানক্লাবের শেয়ার করা আরেকটি ছবিতে দেখা যাচ্ছে ছুটি কাটানোর জায়গায় উপস্থিত হয়েছেন গোটা পরিবার। মজার এক্সপ্রেশন দিচ্ছেন সইফ, সঙ্গে আছেন করিনা তৈমুর এবং তাঁর ন্যানি।

 

 

#familyholiday

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on

 

মনে হচ্ছে সইফ আলি খান ও করিনা কাপুর নিজ নিজ কাজ নিয়ে ব্যস্ত হয়ে ওঠার আগে চুটিয়ে ছুটি কাটিয়ে নিতে চাইছেন। প্রথম সিজনের অবিশ্বাস্য সাফল্যের পর স্যাক্রেড গেমসের দ্বিতীয় ভাগেও খুব শীঘ্রই অভিনয় শুরু করতে চলেছেন সইফ। গৌরব কুমার চাওলার ‘বাজার’ সিনেমার কাজও রয়েছে তাঁর হাতে। সেখানে তাঁর সঙ্গে দেখা যাবে চিত্রাঙ্গদা সিং, রাধিকা আপ্তে ও রোহন মেহরাকে।

করিনা কাপুর করণ জোহরের ‘তখত’ সিনেমায় অভিনয় করবেন, যেখানে তাঁর সঙ্গে রয়েছেন রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, জাহ্নবী কাপুর এবং ভূমি পেডনেকার। জুনমাসে শেষবার ভীরে দি ওয়েডিং সিনেমায় দেখা গিয়েছিল করিনাকে। করিনা জানিয়েছিলেন তৈমুরের সঙ্গে বেশি সময় কাটাতে বছরে একটিই মাত্র সিনেমা করবেন তিনি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement