হোমবলিউড

তৈমুর, সামাইরা, কিয়ানের সঙ্গে ছবিতে কৃষ্ণা রাজ কাপুরকে স্মরণ করিশ্মার

ঠাকুরমার স্মৃতিতে একটি ছবি পোস্ট করেছেন করিশ্মা কাপুর। নীতু কাপুরও নিজের শাশুরির স্মরণে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন।

  | October 03, 2018 17:23 IST (নিউ দিল্লি)
Karisma Kapoor

করিশ্মা ও করিনার ছেলেমেয়ে তৈমুর, সামাইরা কিয়ানের সঙ্গে কৃষ্ণা রাজ কাপুর (ছবি সৌজন্যে: করিশ্মা কাপুরের ইন্সটাগ্রাম পেজ)

Highlights

  • "বড় দিদার স্মরণে,"- তিনি লেখেন
  • হৃদরোগে আক্রান্ত হয়ে কৃষ্ণা রাজ কাপুর প্রয়াত হন
  • গত বছরের বড়দিনের ছবি

সোমবার মুম্বইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন কৃষ্ণা রাজ কাপুর। রাজ কাপুরের সহধর্মিণীর মৃত্যুকালে বয়স হয়েছিল ৮৭। এর পরেই নিজের ঠাকুরমার স্মৃতিতে একটি ছবি পোস্ট করেছেন করিশ্মা কাপুর। নিজের ইন্সটাগ্রাম পেজে করিশ্মা তৈমুর, সামাইরা ও কিয়ানের সঙ্গে কৃষ্ণা রাজ কাপুরের একটি ছবি পোস্ট করেন। তিনি লেখেন “বড় দাদির স্মরণে”। এর পরে হ্যাশট্যাগ দেন, ‘স্মৃতি’, ‘পরিবার’। শশী কাপুরের মুম্বইয়ের বাড়িতে প্রতি বছর ২৫শে ডিসেম্বর পুরো পরিবারের খাওয়াদাওয়ার নিমন্ত্রণ থাকত। এই ছবিটিও গত বছর সেখানেই তোলা হয়। ১৩ বছরের সামাইরা ও ৮ বছরের কিয়ান করিশ্মার সন্তান, অন্য দিকে তৈমুর করিনা ও সইফের ছেলে। ছবিতে দেখা যাচ্ছে তৈমুর কৃষ্ণা রাজ কাপুরের কোলে আর পাশে দাঁড়িয়ে সামাইরা ও কিয়ান।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Remembering big dadi #family #memories

A post shared by KK (@therealkarismakapoor) on


 

১৯৪৬ সালে রাজ কাপুর কৃষ্ণা রাজ কাপুরকে বিয়ে করেন। তাঁদের পাঁচ সন্তান- রনধীর কাপুর, ঋষি কাপুর, রাজীব কাপুর, রিমা জৈন ও ঋতু নন্দা। তাঁদের নাতি নাতনিদের মধ্যে করিশ্মা কাপুর, করিনা কাপুর, রনবীর কাপুর, আরমান ও আদর জৈনও অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিয়েছেন। বড় ছেলে রনধীর কাপুর মা কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যের কাজ সম্পন্ন করেন। রনধীর পিটিআই-কে বলেন, “হৃদরোগে আক্রান্ত হয়ে সকাল ৫টা নাগাদ মা আমাদের ছেড়ে পরলোক গমন করেছেন। বয়সজনিত কারণেও তিনি কিছুটা অসুস্থ ছিলেন। তাঁর চলে যাওয়ায় আমরা গভীর ভাবে শোকাহত।“

সিনেমা জগতের বহু ব্যক্তিত্ব কৃষ্ণা রাজ কাপুরকে শেষ শ্রদ্ধা জানাতে আসেন। পরিবারের পাশে দাঁড়িয়ে থেকে তাঁদের সঙ্গে শোক ভাগ করে নেন করিশ্মা কাপুর ও করিনা কাপুর।

নীতু কাপুরও নিজের শাশুরির স্মরণে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন।

 

নীতু ও তাঁর ছেলে রনবীর এই মুহূর্তে ঋষি কাপুরের চিকিৎসার প্রয়োজনে আমেরিকায় রয়েছেন বলে জানা গিয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement