হোমবলিউড

লন্ডন মনে পড়ছে করিশ্মা কাপুরের, কী বললেন ঋষি কাপুরের মেয়ে ঋদ্ধিমা

Karisma Kapoor

করিশ্মা কাপুর (Karisma Kapoor) যে সোশ্যাল মিডিয়া-তে কতটা সক্রিয়, তা তাঁর ভক্তরা খুব ভালো করেই জানেন

করিশ্মার এই ছবিতে তাঁর বোন ও ঋষি কাপুরের (Rishi Kapoor) কন্যা ঋদ্ধিমা (Riddhima Kapoor Sahni) কমেন্ট করেছেন, যা প্রায় সকলেরই দৃষ্টি আকর্ষণ করেছে।   

করোনা ভাইরাসের (Coronavirus) জেরে সারা পৃথিবী গৃহবন্দী, সাধারণ মানুষের মতো সেলেবরাও পুরানো স্মৃতি হাতড়ে যাচ্ছে। প্রকাশ্যে এলো করিশ্মার (Karisma Kapoor) মনের কথা।গৃহবন্দী দশায় বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী লন্ডনের কথা মনে করছেন, যার জন্য সোশ্যাল মিডিয়াতে লন্ডনের ছবিও শেয়ার করে ফেলেছেন তিনি। এই ছবিতে অভিনেত্রীর স্টাইল ছিল দেখার মতো। করিশ্মার এই ছবিতে তাঁর বোন ও ঋষি কাপুরের (Rishi Kapoor) কন্যা ঋদ্ধিমা (Riddhima Kapoor Sahni) কমেন্ট করেছেন, যা প্রায় সকলেরই দৃষ্টি আকর্ষণ করেছে।   

London #missing #throwbackthursday #earlymornings

A post shared by KK (@therealkarismakapoor) on


করিশ্মার এই ভিডিও-টি ছয় লাখের বেশি মানুষ দেখেছেন, সেই সঙ্গে তাঁর ভক্তরা জমিয়ে প্রশংসা করেছেন অভিনেত্রীর। ভিডিও-টি পোস্ট করার সময় করিশ্মা লিখেছেন, ''লন্ডনের কথা খুব মনে পড়ছে, থ্রোব্যাক থার্সডে।'' অভিনেত্রীর এই ভিডিও-তে তাঁর বোন ঋদ্ধিমা একটি হার্ট শেপ ইমোজি দিয়ে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। এই ভিডিওতে অভিনেত্রীকে কালো রঙের টপ, নীল রঙের জ্যাকেট ও রোদ-চশমা পরে দেখা যাচ্ছে। এই ভিডিও-তে করিশ্মাকে খুবই সুন্দর দেখাচ্ছে। তাঁর এই পোস্ট দেখেই বোঝা যাচ্ছে, লকডাউনের এই দিনে তিনি ঘরে বসে স্মৃতি হাতড়াচ্ছেন। 


Family

A post shared by KK (@therealkarismakapoor) on


করিশ্মা কাপুর (Karisma Kapoor) যে সোশ্যাল মিডিয়া-তে কতটা সক্রিয়, তা তাঁর ভক্তরা খুব ভালো করেই জানেন।তিনি প্রায়ই নিজের ছবি ও ভিডিও শেয়ার করে তাঁর ভক্তদের সঙ্গে সম্পর্ক বজায় রাখার চেষ্টা করেন। কিছুদিন আগে, তিনি একটা ছবি শেয়ার করেছিলেন, যেখানে তাঁর সঙ্গে তাঁর পরিবারের প্রায় সকলকেই দেখা যাচ্ছিল। এই ছবিতে তাঁরা দুই বোন ও তাঁদের বাবা-মা ছাড়াও ঋষি কাপুর, নীতু কাপুর, সইফ আলী সহ পরিবারের বহু সদস্যকে দেখা যাচ্ছে।এই ছবিটি শেয়ার করার সময় অভিনেত্রীকে ''পরিবার'' শব্দটি লিখতে দেখা গেছিল। প্রসঙ্গত, সম্প্রতি এক্ট্রেস অল্ট বালাজি-র ওয়েবসিরিজ মেন্টালহেডে তাঁকে দেখা গেছিল।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com