হোমবলিউড

কর্ণিসেনার কোপে ‘মণিকর্ণিকা’! সেনাকে ‘ধ্বংস’ করে দেওয়ার হুমকি ‘রাজপুত’ কঙ্গনার

মহারাষ্ট্রের কর্ণি সেনা চলচ্চিত্র নির্মাতাদের কাছে একটি চিঠি লিখে অভিযোগ জানিয়েছে যে, “যদি রানী লক্ষ্মীবাঈয়ের মর্যাদা চলচ্চিত্রে কোথাও ক্ষুণ্ণ হয় বা তাঁকে কোনও ব্রিটিশের প্রেমিকা হিসেবে দেখানো হয় তাহলে ফল ভালো হবে না।"

  | January 18, 2019 15:24 IST (নিউ দিল্লি)
Manikarnika Controversy

মণিকর্ণিকা; দ্য ক্যুইন অফ ঝাঁসি (Manikarnika: The Queen Of Jhansi) সিনেমায় কঙ্গনা রানাওয়াত

Highlights

  • চারজন ঐতিহাসিক এই সিনেমাকে স্বীকৃতি দিয়েছেন
  • কঙ্গনাও 'মণিকর্ণিকা'র সহ পরিচালনা করেছেন
  • রানী লক্ষ্মীবাঈয়ের জীবনের উপর ভিত্তি করে নির্মিত চলচ্চিত্র

‘পদ্মাবতে'র পর এবার ‘মণিকর্ণিকা'! কর্ণি সেনার আক্রোশের কেন্দ্র এবার কঙ্গনা রানাওয়াতের সিনেমা ‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি'। এই শুক্রবারই মুক্তি পেতে চলেছে ঝাঁসির রানী লক্ষ্মীবাঈয়ের জীবনের ভিত্তিতে নির্মিত ‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি'। তবে দমছেন না কঙ্গনা, বরং কর্ণি সেনাদের এক হাত নিয়ে তিনি জানিয়ে দিয়েছেন, তিনিও রাজপুত! তাই এই সেনারা তাঁকে বিরক্ত করলে তাঁদের ধ্বংস করে দেবেন কঙ্গনা। কঙ্গনা বলেন, “চারজন ঐতিহাসিক মণিকর্ণিকাকে সমর্থন করেছেন, আমাদের সেন্সর বোর্ডের শংসাপত্রও আছে, কর্ণি সেনাকেও এটা জানানো হয়েছে কিন্তু তাঁরা আমাকে বিরক্ত করছে। যদি ওঁরা না থামে তবে তাঁদের জানা উচিত আমিও রাজপুত! এবং আমি প্রত্যেককে ধ্বংস করে দেব!”

রামনাথ কোবিন্দের জন্য কঙ্গনার ‘মণিকর্ণিকা; দ্য ক্যুইন অফ ঝাঁসি'র বিশেষ স্ক্রিনিং রাষ্ট্রপতি ভবনে

এএনআই প্রতিবেদন অনুসারে, মহারাষ্ট্রের কর্ণি সেনা চলচ্চিত্র নির্মাতাদের কাছে একটি চিঠি লিখে অভিযোগ জানিয়েছে যে, “যদি রানী লক্ষ্মীবাঈয়ের মর্যাদা চলচ্চিত্রে কোথাও ক্ষুণ্ণ হয় বা তাঁকে কোনও ব্রিটিশের প্রেমিকা হিসেবে দেখানো হয় তাহলে ফল ভালো হবে না।" রানী লক্ষ্মীবাঈয়ের আসল নাম মণিকর্ণিকা। ঝাঁসির রাজাকে বিয়ে করার আগে বারাণসীতে বসবাসরত একটি মারাঠি পরিবারে জন্মগ্রহণ করেন তিনি।

গত বছর কর্ণি সেনা ‘পদ্মিনী' দীপিকা পাডুকোন অভিনীত চলচ্চিত্র ‘পদ্মাবত'-এর মুক্তির বিরোধিতা করেছিল। পরিচালক সঞ্জয় লীলা ভনসালির ওপর হামলা চালানো হয়, চলচ্চিত্রের সেট ভেঙ্গে দেয়া হয়েছিল এবং সিনেমায় অভিনয় করার জন্য দীপিকার মাথার দামও নির্ধারণ করে দেওয়া হয়।


একাকিত্বই কি ‘শ্রীদেবী'র মূল জটিলতা? অভিনেত্রীর মৃত্যু বিতর্ক উস্কে দিল প্রিয়া প্রকাশের ট্রেলার

‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি'র ট্রেলার দেখুন:


‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি' যৌথভাবে রাধাকৃষ্ণ জগরালমুদি এবং কঙ্গনা দ্বারা পরিচালিত। মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন অঙ্কিতা লোখান্ডে, অতুল কুলকার্নি, বৈভব তত্ত্বওয়াদি, ড্যানি ডেনজংপা, সুরেশ ওবেরয় এবং যিশু সেনগুপ্ত। ‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি' এবং নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত বালঠাকরের বায়োপিক ‘ঠাকরের সঙ্গে একই দিনে মুক্তি পাচ্ছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement