হোমবলিউড

সারা-কিয়ারা দুই 'বউ' চাই কার্তিকের! বিয়ে করছেন কবে?

উল্লাসে ফেটে পড়ে কার্তিক বলেন, দু-জন পত্নি, দু-জন উও! লাইফ জমে ক্ষীর। 

  | December 02, 2019 12:39 IST (নয়া দিল্লি)
Kartik Aaryan

কার্তিক (Kartik Aaryan) সারা (Sara Ali Khan) স্বামী-স্ত্রী?

Highlights

  • কার্তিকের ভিডিও সোস্যালে আসতেই চর্চা শুরু
  • সারাকে বিয়ে করতে চান!
  • শিগগিরিই 'লাভ আজকাল'-এ দেখা যাবে কার্তিক-সারাকে

কী কাণ্ড! এক বউয়ে হয় না, দু-দুজন বউ চাই নাকি কার্তিক আরিয়ানের (Kartik Aaryan)! সারা আলি খান (Sara Ali Khan), কিয়ারা আদবানি, তারা সুতারিয়া, নুসরত বারুচা--- এই চারজনের মধ্যে বউ বাছতে বলা হয়েছিল তাঁকে। উত্তর শুনে মাথায় হাত সবার। সারা-কিয়ারা দু-জনকেই চাই তাঁর। বউ হিসেবে। এবং খুব খুশি মনেই নাকি কার্তিক সংসার পাততে চান দু-জনের সঙ্গে। 'পতি পত্নি ঔর উও' ছবির প্রচারে এমন উদ্ভট প্রশ্নের কিম্ভূত জবাব দিলেন অভিনেতা। শুনেই বলিপাড়া একজোট, পুরনো চাল ভাতে বাড়ে। পুরনো প্রেমও। তাই সারা গিয়েও যাননি কার্তিকের জীবন থেকে। 'পতি পত্নী ঔর উও' ছাড়াও খুব শিগগিরি মুক্তি পাবে কার্তিক-সারার 'লভ আজকাল'। জুটি বাঁধার আগেই প্রেমের গুঞ্জনে হিট এই জোড়ি। তারপরেই কার্তিকের মুখে সারাকে বউ হিসেবে পাওয়ার বাসনা প্রকাশ পেতেই শোর শুরু মহল্লায়। এটা সত্যি প্রেম না পুরোটাই প্রচারের খাতিরে? অনেকে তলিয়ে দেখছেন, সেটাও।

পায়ে ধরে দীপিকাকে কী শেখালেন কার্তিক?




পতি কার্তিক। পত্নী দু-জন। তাহলে 'উও' হবে কারা? দুপাশে বসা ভূমি পেডনেকর আর অনন্যা পাণ্ডেকে সাক্ষী রেখে চটজলদি জবাব, তারা আর নুসরত তাঁর 'উও'! তারপরেই উল্লাসে ফেটে পড়ে কার্তিক বলেন, দু-জন পত্নি, দু-জন উও! লাইফ জমে ক্ষীর। 

প্রথম বিবাহবার্ষিকীতে ফাঁস, নিকের কাছে 'ঋণ' নিয়েছেন প্রিয়াঙ্কা

ভূমি-কার্তিক-অনন্যা তিনজনেই এসেছিলেন তাঁদের আগামী ছবির প্রচারে। রবিবার সকালে এই ছবির প্রচারের সঙ্গে জড়িত ধিমিধিমি চ্যালেঞ্জে অংশ নেওয়া দীপিকা পাড়ুকোনকে হুকিং স্টেপ শিখিয়েছেন মুম্বই বিমানবন্দরে। এরপরেও হিট হবে না ছবি? কী বলেন!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement