হোমবলিউড

নিজের 'ভুলভুলাইয়া ২' লুক দেখে হেসে কুটিপাটি কার্তিক!

নিজের সাজে নিজেই হেসে কুটিপাটি তিনি।

  | February 23, 2020 21:35 IST
Bhool Bhulaiyaa 2

নয়া রূপে সম্মুখে সবার কার্তিক (Kartik Aaryan) (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • কার্তিক আরিয়ান একটি ভিডিও পোস্ট করেন
  • তিনি এখন 'Bhool Bhulaiyaa 2'-এর শুটিংয়ে ব্যস্ত
  • ছবির পরিচালক আনিজ বাজমি

শনিবার কার্তিক আরিয়ান (Kartik Aaryan) তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন। এটি তাঁর 'ভুলভুলাইয়া ২'-র (Bhool Bhulaiyaa 2) ফার্স্ট লুক। ভিডিওতে কার্তিক ২০০৭-এর প্রিক্যুয়েলে অক্ষয় কুমারের (Akshay Kumar) মতো পোশাক পরে ছবি তুলেছেন। নিজের সাজে নিজেই হেসে কুটিপাটি তিনি। সেই ছবি ইনস্টায় পোস্ট করে ক্যাপশনে লিখেছেন: "নিজের লুক-এ নিজেই কুপোকাত! হাসি থামাতেই পারছি না। টিং ডিং টিং টাইডিং টিং টিং। #BhoolBhulaiyaa2"

স্পর্শ বাঁচাতে গরীবদের হাতে কলা ছুড়লেন একতা কাপুর!

দেখুন সেই পোস্ট:



গত বছরের শুরুতে, কার্তিক নিজের লুক পোস্ট করে ইনস্টাগ্রামে জানিয়েছিলেন ছবিতে থাকছেন তিনি। আক্কির জায়গায়। আগের ছবি সুপারহিট অক্ষর কুমার, বিদ্যা বালন এবং শাইনি আহুজার অভিনয়ের জোরে।মুখ্য চরিত্রে এঁরাই অভিনয় করেছিলেন।

১৬ বছর আগের ছবি পোস্ট! বিবাহবার্ষিকীতে চমকে দিলেন রবিনা

দেখুন কার্তিকের ফার্স্ট লুক:



গত নভেম্বরে তাব্বুর ছবি দিয়ে কার্তিক জানান, ছবিতে তাব্বুকেও দেখা যাবে। সোশ্যালে জানান, 'ভুলভুলাইয়া ২' টিমে তাঁকে স্বাগত।

হৃতিকের সঙ্গে শিবমন্দিরে, ফের তাঁকেই 'স্বামী' চাইলেন সুজান?

দেখুন ঝলক:



প্রেম দিবসে মুক্তি পাওয়া ইমতিয়াজ আলির ছবি 'লাভ আজ কাল'-এ ভালো সাড়া ফেলেছেন এই প্রজন্মের বলি তারকা কার্তিক আরিয়ান। এই মুহূর্তে তিনি 'ভুলভুলাইয়া ২'-এর শুটিংয়ে জয়পুরে রয়েছেন। ছবি পরিচালনায় আনিস বাজমি। প্রযোজনায় ভূষণ কুমারের টি-সিরিজ। কার্তিকের সঙ্গে এই ছবিতে দেখা যাবে তাব্বু এবং কিয়ারা আদবানিকে। 'ভুলভুলাইয়া ২' মুক্তি পাবে ৩১ জুলাই।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com