হোমবলিউড

শ্যুটিং সেটে কার্তিক আর জ্যাকলিনের খুনসুটি, দেখুন ভিডিও

কী হল বুলগেরিয়ায় শ্যুটের সময়?

  | August 09, 2018 17:47 IST (নিউ দিল্লি)
Kartik Aaryan

যব কার্তিক অ্যন্ড জ্যাকলিন মেট

Highlights

  • জ্যাকলিন আর কার্তিক বর্তমানে বুলগেরিয়ায়
  • দুজনেই নিজেদের ইন্সটাগ্রামে এই ভিডিও শেয়ার করেছেন
  • কার্তিকের টাইমলাইনে ভাইরাল হয়ে গেছে ভিডিওটি

সহকর্মীদের সাথে হামেশাই মজা করতে ভালোবাসেন কার্তিক আরিয়ান। সম্প্রতি কার্তিকের মজা থেকে রেহাই পেলেন না জ্যাকলিন ফার্নান্দেজও। জ্যাকলিন এবং কার্তিকের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টগুলি থেকে দেখা যাচ্ছে যে তারা বর্তমানে বুলগেরিয়াতে একটি শ্যুটে ব্যস্ত। কিন্তু তার চেয়েও বেশি মজার বিষয় হল জ্যাকলিনের ইন্সটাগ্রামে শেয়ার করা ভিডিও যা কার্তিক তাঁর নিজস্ব টাইমলাইনে আবার পোস্ট করেন। "অল্পের জন্য বেঁচে গেছি!। আপনার সাথে এমন সাক্ষাৎ বেশ চমকপ্রদ!”- নিজের পোস্টে ক্যাপশন লিখেছেন কার্তিক। অন্যদিকে নিজের পোস্টে জ্যাকলিন লিখেছেন: "জব উই মেট। কার্তিক আরিয়ান, আপনার সাথে দেখা হয়ে ভালো লাগল।” ভিডিওতে দেখা যাচ্ছে জ্যাকলিন সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে শ্যুটিং-এর প্রস্তুতি নিচ্ছেন। তখন ফ্রেমের মধ্যে ঢুকে পড়েন কার্তিক।

কার্তিকের উপস্থিতির কথা না জেনেই অতিউত্সাহী জ্যাকলিন ভুল করে প্রায় তাঁকে মারধোরই করে আর কী ! এতেই শান্ত না হয়ে কার্তিকের যত্নে স্টাইল করা চুলও নষ্ট করে দেয়। তাদের এই মজার পর্বের শেষটা ছিল সত্যিই আনন্দের !  কার্তিকের টাইমলাইনে মাত্র তিন ঘণ্টার মধ্যে ভিডিওটি দেখে ফেলেছেন 2,74,847 মানুষ। জ্যাকলিনের প্রোফাইলে প্রায় তিন লাখ 'লাইক' পেয়েছে ভিডিওটি।

 

'Baal Baal ' bach gayein@jacquelinef143 Quite KICKed to meet u !! #Repost @jacquelinef143 Jab we met @kartikaaryan nice to meet you! #SiddharthAnand #MagicMoments

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on


 

শোনা যাচ্ছে, কন্নড় সুপারহিট সিনেমা ‘কিরিক পার্টি’র হিন্দি রিমেকে কার্তিক আরিয়ানের বিপরীতে থাকবেন জ্যাকলিন ফার্নান্দেজ। যদিও এই বিষয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি কেউই।

এই বছরের শুরুতে, আরেকটি ইনস্টাগ্রাম পোস্টে অনুরাগীদের মন জয় করেছিলেন কার্তিক আরিয়ান। সিঙ্গাপুরে একটি ফ্যাশন পার্টিতে তিনি "বন জা তু মেরি রানি" গেয়েছিলেন করিনা কাপুরের উদ্দেশ্যে। সেই পোস্টই মাতিয়ে রেখেছিল ফ্যানদের।

Ban jaa tu meri Rani

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

 

কার্তিক আরিয়ান এখন তাঁর আগামী সিনেমা ‘লুকাছুপি’র কাজে ব্যস্ত। এই সিনেমায় তাঁর বিপরীতে আছেন কৃতি শ্যানন। যা আগামী বছরের মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা। অক্টোবরে মুক্তি পাওয়ার কথা ‘কিরিক পার্টি’র। কাজ চলছে 'আঁখে 2' এরও।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com