হোমবলিউড

করোনার জের, কার্তিক আরিয়ান মাজলেন বাসন, আমির খানের অন স্ক্রিন মেয়ে বানালেন ম্যাগি

কার্তিক আরিয়ানকে(Kartik Aryan) যেমন বাসন মাজতে দেখা গেল তেমনই টিভির নাগিন তথা বিগ বসের প্রতিযোগী করিশমা তন্নাকে ম্যাগি বানাতে দেখা গেল।

  | March 24, 2020 22:14 IST (নয়াদিল্লি)
Kartik Aaryan

কার্তিক আরিয়ান মাজলেন বাসন, আমির খানের অন স্ক্রিন মেয়ে বানালেন ম্যাগি

Highlights

  • কার্তিক আরিয়ান মাজলেন বাসন
  • ফতিমা সানা শেখকে ঝাঁট দিতে দেখা গেল
  • ইনস্টেগ্রামে সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী

করোনাভাইরাসে(Coronavirus) বলিউড সতর্ক। বলিউড এবং টেলিভিশন শিল্পীরা নিজেদের ঘরবন্দি করে ফেলেছেন।তবে কেউই খালি বসে নেই। কার্তিক আরিয়ানকে(Kartik Aryan) যেমন বাসন মাজতে দেখা গেল তেমনই টিভির নাগিন তথা বিগ বসের প্রতিযোগী করিশমা তন্নাকে(Karishma Tanna) ম্যাগি বানাতে দেখা গেল। এছাড়া আমির খানের অনস্ক্রিন মেয়ে ফাতিমা সানা শেখকে বাড়িতে ঝাঁট দিতেও দেখা গেল।
এই সংক্রান্ত ছবি এবং ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে। যেখানে এই অভিনেতাদের  কার্যকলাপ বেশ দেখার মতো



কার্তিক আরিয়ান(Kartik Aryan) তো বেশ বাসন মাজলেন।ভিডিওটি পোস্ট করে তিনি লিখেছেন, "কাহানি ঘর ঘরকি।" ভিডিওতে অভিনেতাকে কুকার পরিষ্কার করতে দেখা যাচ্ছে।অভিনেতার এই ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে রয়েছে। অন্যদিকে টিভির নাগিন এবং বিগ বসের প্রতিযোগী করিশমা তন্নাকে(Karishma Tanna) বাড়িতে শেফের ভূমিকায় দেখা গেল। ঘরে থেকে ম্যাগি বানালেন তিনি আর পোস্ট করলেন ইনস্টাগ্রামে সেই ছবি। শেয়ার করলেন ম্যাগির রেসিপিও।অভিনেত্রীর সঙ্গে তাঁর মা কেও দেখা গেল।




আমির খানের অনস্ক্রিন মেয়ে ফতিমা সানা শেখকে(Fatima Sana Shekh) ঝাঁট দিতে দেখা গেল।  নিজের ইনস্টেগ্রামে সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তিনজন শিল্পীকেই ঘরবন্দি হয়ে কিছু না কিছু কাজ করতে দেখা গেল। এর আগে ক্যাটরিনা কাইফকেও বাসন মাজতে দেখা গিয়েছিল। নিজের ভিডিওটি পোস্ট করে সবাইকে জলের অপব্যবহার কী করে কম করা যায় দেখিয়েছিলেন ক্যাটরিনা।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com