হোমবলিউড

কী করে কমাবেন করোনা? দেখুন, 'কার্তিক কা পঞ্চনামা'!

কার্তিক আরিয়ান সাবধান করে সবাইকে বলেছেন, জুহু সমুদ্র সৈকতে পাওভাজি সেন্টারে পাও খাওয়ার ধুম এবং ভিড় দেখলে স্বয়ং অ্যান্টনি ফৌসি আতঙ্কিত হয়ে পড়বেন।

  | March 20, 2020 12:27 IST (নয়া দিল্লি)
Kartik Aaryan

শুনুন কার্তিক কা পঞ্চনামা! (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • সোশ্যালে ভিডিও শেয়ার কার্তিক আরিয়ানের
  • করোনায় কী করবেন, করবেন না, জানালেন অভিনেতা
  • তাঁকে শেষ দেখা গেছে 'লাভ আজ কাল'-এ

একদম নিজস্ব ঢঙে মুখ খুললেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। করোনায় (coronavirus) কী করবেন আর করবেন না---ভিডিও বার্তায় জানিয়েছেন 'প্যায়ার কা পঞ্চনামা' ( Pyaar Ka Punchnama) স্টাইলে। ২০১১-য় পরিচালক লাভ রঞ্জনের রমকম এই ছবিতে একদম রসিকতার ছলে বার্তা দেওয়া হয়েছিল। সেই ঢঙে তৈরি কার্তিকের নয়া ভিডিও সোশ্যালে শেয়ার হতেই ভাইরাল। ভিডিওতে কার্তিকের আর্জি, 'মহামারি নিয়ে গুজব না ছড়িয়ে বরং প্রতিরোধ করা উচিত সংক্রমণকে। সবাই যথেষ্ট বিচক্ষণ। তাই অযথা ভয় না পেয়ে সমস্যা দেখা দিলেই চলে যান চিকিৎসকের কাছে।'

কী করলে 'হোগা না করোনা'? উপায় বাতলালেন ঢিনচ্যাক পূজা

তাঁর ২ মিনিট ২৪ সেকেন্ডের ভিডিওয় জনগণকে শুনতে বলেছেন ডোনাল্ড ট্রাম্প, নরেন্দ্র মোদি এবং ইমিউনোলজিস্ট অ্যান্টনি ফৌসির পরামর্শ। তিনি সাবধান করে সবাইকে বলেছেন, জুহু সমুদ্র সৈকতে পাওভাজি সেন্টারে পাও খাওয়ার ধুম এবং ভিড় দেখলে স্বয়ং অ্যান্টনি ফৌসি আতঙ্কিত হয়ে পড়বেন। কার্তিকের আরও আবেদন, ভিড়, জমায়েত এই সংক্রমণ আরও বাড়াবে। তাই আপাতত একসঙ্গে হুল্লোড় বন্ধ রাখা উচিত নিজের এবং দেশের স্বার্থে। সবার থেকে একটু দূরত্ব বজায় রেখে চলাটাই বুদ্ধিমানের কাজ।

ভিডিও পোস্টের কয়েক সেকেন্ডের মধ্যে কমেন্টে ভরে ওঠে কার্তিকের কমেন্টবক্স। মন্তব্য করেন বরুণ ধাওয়ান, কৃতি শ্যানন, অর্জুন কাপুর, কিয়ারা আদবানি, ভূমি পেডনেকর এবং সোনালি সায়গল। 


দেখুন কার্তিক আরিয়ানের ভিডিও:



কার্তিককে শেষ দেখা গেছে সারা আলি খানের বিপরীতে ইমতিয়াজ আলির 'লাভ আজ কাল' ছবিতে। অভিনেতার আগামী ছবি 'ভুলভুলাইয়া ২'-তে। এই ছবিতে তাঁর সহ-অভিনেতা কিয়ারা আদভানি ও তাবু। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com