হোমবলিউড

Karva Chauth 2018: বিশেষ দিনে প্রেমের জোয়ারে ভাসলেন বিরাট ও অনুষ্কা

অনুষ্কা বিরাটের সাথে একটি ছবি দিয়ে টুইট করে লিখেছেন, "আমার চাঁদ, আমার সূর্য, আমার তারা, আমার সবকিছু। শুভ করওড়া চৌথ সবাইকে"

  | October 28, 2018 13:38 IST (New Delhi)
Virat Kohli

এই ছবিটিই ট্যুইট করেছেন অনুষ্কা শর্মা (courtesy AnushkaSharma)

Highlights

  • "আমার সূর্য, আমার চাঁদ, আমার তাঁরা" ট্যুইট করেছেন অনুষ্কা
  • "আমার জীবন, আমার মহাবিশ্ব," লিখেছেন বিরাট কোহলি
  • একসঙ্গে করওড়া চৌথ উদযাপন দম্পতির

গত বছরের শেষেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি। এই বছর তাঁদের প্রথম করওড়া চৌথ উদযাপন করলেন এই দম্পতি, এবং বলার অপেক্ষা রাখে না এই উদযাপনেও দু'জনের দু'জনের প্রতি ভালোবাসা প্রকাশ পেয়েছে তীব্রভাবেই। ব্যস্ত এই দুই সেলিব্রিটি তাঁদের কাজের মধ্যে থেকেও এই দিনটির জন্য সময় বের করে নিয়েছিলেন। অনুষ্কা ও বিরাট দু'জনেই তাঁদের নিজ নিজ সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে মিষ্টি পোস্ট ভাগ করে নিয়েছেন। অনুষ্কা বিরাটের সাথে একটি ছবি দিয়ে টুইট করে লিখেছেন, "আমার চাঁদ, আমার সূর্য, আমার তারা, আমার সবকিছু। শুভ করওড়া চৌথ সবাইকে", বিরাটও তাঁর স্ত্রীর জন্য একইভাবে লিখেছেন: "আমার জীবন, আমার মহাবিশ্ব।"

এখানে রইল বিরাট ও অনুষ্কার করওড়া চৌথের দিন একে অপরের প্রতি শুভকামনার পোস্ট:

 

 

গত মাসেই অনুষ্কা শর্মার জন্য বিরাট কোহলি মিষ্টি একটি আদুরে পোস্ট করেছিলেন ইন্টারনেটে। বিরাট রাজীব গান্ধী খেল রত্ন পুরস্কারের সম্মানিত হন যা এই দেশের ক্রীড়া বিষয়ক সর্বোচ্চ সম্মান। বিরাট এর পরেই তাঁর অভিনেত্রী স্ত্রীকে হৃদয়গ্রাহী সম্বোধন করে একটি পোস্ট লিখেছিলেন: "যে ব্যক্তি আমাকে সমস্ত বাধা সত্ত্বেও এগিয়ে যেতে অনুপ্রাণিত করেন। জীবনে সব রকমের বিপর্যয়ের বিরুদ্ধে সঠিক কাজ করতে ভরসা জোগান। যে ব্যক্তি আমাকে ভিতরে বাইরে পরিণত করেছে এবং সত্যিকারের ভালবাসার শক্তি বোঝাতে পেরেছে।"

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মাকে প্রায়ই একে অপরকে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নানা পোস্টে দেখা যায়। 2017 সালের ডিসেম্বরে ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিং করেন এই দম্পতি, পরে নিউ দিল্লি এবং মুম্বাইতে বিশাল রিসেপশনেরও আয়োজন করা হয়।

অনুষ্কা শর্মাকে শেষবার দেখা গিয়েছে ‘সুঁই ধাগা' সিনেমাতে। এই সিনেমাটি সমালোচকদের প্রশংসা তো কুড়িয়েইছে এবং বক্স অফিসেও ভালো লাভ করেছে। এই ডিসেম্বরে ‘জিরো' সিনেমায় শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফের সাথে দেখা যাবে অনুষ্কাকে। প্রথম ভারতীয় ব্যাটসম্যান হিসেবে শনিবার ওয়ানডে ক্রিকেটে টানা তিনটি সেঞ্চুরি করে রেকর্ড গড়েন বিরাট কোহলি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement