হোমবলিউড

কারওয়ান: ইরফান, ডলকর ও মিথিলার এক অদ্ভুত যাত্রার সাক্ষী

ছবিটির মুক্তি পাওয়ার কথা ছিল 1লা জুনে কিন্তু জানা গেছে যে ছবিটি 10ই আগস্ট মুক্তি পাচ্ছে।

  | May 16, 2018 14:33 IST (নিউ দিল্লী)
Karwaan

কারওয়ান-র প্রথম পোস্টের Karwaan (Courtesy dulQuer)

Highlights

  • কারওয়ান-এর প্রথম পোস্টের দেখা গেল
  • ছবিটি 10ই আগস্ট মুক্তি পাচ্ছে
  • ছবিতে অভিনয় করছেন ডলকর সলমন, ইরফান খান ও মিথিলা পালকর
অবশেষে এল রনি স্ক্রিউওয়ালার ছবি কারওয়ান-র মুক্তি পাওয়ার দিন নির্ধারিত হল। ছবিতে অভিনয় করছেন ডলকর সলমন, ইরফান খান ও মিথিলা পালকর। ছবিটির মুক্তি পাওয়ার কথা ছিল 1লা জুনে কিন্তু জানা গেছে যে ছবিটি 10ই আগস্ট মুক্তি পাচ্ছে। সোমবার দিন, ছবিটির প্রথম পোস্টার মুক্তি পেল, যেখানে সব মুখ্য অভিনেতা দের দেখা গেছে, এবং তারা সবাই হাসছেন।
 
  পোস্টারে যে ট্যাগ লাইন টি দেখা গেছে সেটা হলো, "থ্রি লস্ট সোল্স... টু ডেড বডিস.. এ জার্নি অফ এ লাইফ টাইম.."
এই ছবিটির মূল গল্প তিনজন অদ্ভুত ব্যক্তির, যাদের জীবনের অভিজ্ঞতা অন্য, তাদের কে একসঙ্গে এক উদ্ভট যাত্রায় ছেড়ে দেওয়া হয়। প্রত্যেক চরিত্র সেই যাত্রার জন্য রাজি হয় তাদের স্বাভাবিক জীবনযাপন খুঁজে পাওয়ার জন্য।

 


 

মালায়ালাম অভিনেতা ডলকর সলমনের এটা প্ৰথম ছবি বলিউডের। উনি ওকে কানমানি ও চার্লি ছবি করার পর বেশ খ্যাতি অর্জন করেছিলেন। অকর্ষ খুরানার এটি পরিচালক হিসেবে প্রথম কাজ। কেরলে প্রধানত এই ছবির শুটিং করা হয়েছে। মিথিলা পালকরের ও এটি বলিউডের প্রথম ছবি, এবং তিনি এই ছবির সেট থেকে কিছু ছবি তার ইন্সটাগ্রামে আগে পোস্ট করেছিলেন।
প্রসঙ্গত, ডলকর সলমন সোনাম কাপুরের বিপরীতে আর একটি ছবিতে সই করেছেন, যেটি অনুজা চৌহানের লেখা, দা জোয়া ফ্যাক্টর থেকে অনুপ্রাণিত। ছবিতে ডলকর কে এক ক্রিকেটরের ভূমিয়ায় দেখা যাবে। সম্প্রতি ওনাকে মহানাটি তে দেখা গেছে, যেখানে উনি জেমিনি গনেশনের ভূমিকায় অভিনয় করেছেন। উনি এই সব ভিন্ন স্বাদের ও ভিন্ন চরিত্রের অভিনয় সুন্দর ভাবে ফুটিয়ে তোলার জন্য সমালোচনা মূলক প্রশংসা ও পেয়েছেন।

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement