হোমবলিউড

ভিকির সঙ্গে ছুটি কাটাচ্ছেন ক্যাটরিনা! সলমন 'বৃদ্ধ' হয়েছেন?

সলমন অতীত? তাই ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে শীতের ছুটি কাটাচ্ছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। সম্প্রতি ডিনার ডেটে গিয়ে পাপারাৎজিদের খপ্পরে পড়েছিলেন তাঁরা।

  | November 26, 2019 17:04 IST (New Delhi)
Katrina Kaif

জি সিনে অ্যাওয়ার্ডের মঞ্চে ক্যাট-ভিকি (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • এখনও ফ্রেমবন্দি হননি তাঁরা
  • ডিনার ডেটে গিয়েছেন সম্প্রতি
  • ভিকিকে শেষ দেখা গেছে উরি-তে

সলমন অতীত? তাই ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে শীতের ছুটি কাটাচ্ছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। সম্প্রতি ডিনার ডেটে গিয়ে পাপারাৎজিদের খপ্পরে পড়েছিলেন তাঁরা। এই মওকা কেউ ছাড়ে? সঙ্গে সঙ্গে ক্যাট ক্যাচ কট। ওমনি বলিপাড়ায় শোর, খান বৃদ্ধ হয়েছেন? তাই নতুনে মজেছে মন! গল্প হবে না কেন? পুরস্কারে মঞ্চ ভাগ করলেও ফ্রেম শেয়ার করেনি এখনও। তার আগেই অবসর বিনোদনে ভিকি-ক্যাট একখানে। অনেকে তো এটাও কল্পনা করে নিয়েছে, শিগগিরি ছাদনাতলায় যাচ্ছেন দু-জনে। এটা তারই প্রিক্যুয়েল। খবর, দিওয়ালি পার্টিতে নাকি প্রথম একসঙ্গে দেখা গেছে দু-জনকে। 

'বিয়ে করছে আলিয়া, খুব শিগগিরি', তড়িঘড়ি ফাঁস দীপিকার...কেন

দেখুন কিছু ছবি

:




গত বছর কফি উইথ করণ- শো-তে ক্যাটরিনা বলেই ফেলেছিলেন, পর্দায় ভিকিকে খুব সুন্দর লাগে। তখন কে আর জানত, দেবীর মনে আছে কী? 



এমনিতে ক্যাটরিনার সময় মন্দ যাচ্ছে না। সলমন খানের ভারত তাঁকে আরও জনপ্রিয় করেছে। আগামী দিনে তাঁকে দেখা যাবে রোহিত শেট্টির সূর্যবংশী-তে। ভিকির ফর্মও দুর্দান্ত। উরি, দ্য সার্জিক্যাল স্ট্রাইকের পর তাঁর হাতে তখত, ভূত পার্ট ওয়ান। এরই মধ্যে হালকা করে যদি প্রেম হয়েই যায়, মন্দ কী? যতই হোক, মরশুমটাই যে প্রেম, পার্টির!


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement
Listen to the latest songs, only on JioSaavn.com