হোমবলিউড

২৪ এপ্রিল কী কাণ্ড ঘটাবেন সলমন খান আর ক্যাটরিনা কাইফ!

‘ভারত’ ('Bharat') সিনেমার মুখ্য ভূমিকায় রয়েছেন সলমন খান। এ ছাড়াও দেখা যাবে তাব্বু, দিশা পাটানি, নোরা ফতেহি এবং কমেডিয়ান সুনীল গ্রোভারকে। কোরিয়ান যুদ্ধ নাটক ‘অ্যান ওড টু মাই ফাদার’—এর থেকে সিনেমার গল্পটি অনুপ্রাণিত। চলতি বছর ইদে সিনেমাটি মুক্তি পাবে।

  | April 15, 2019 11:03 IST (নিউ দিল্লি)
Katrina Kaif Bharat

ভারত-এর সেটে ক্যাটরিনা কাইফ

Highlights

  • ভারত সিনেমায় মুখ্য ভূমিকায় রয়েছেন সলমন খান
  • সিনেমাটির পরিচালনা করছেন আলি আব্বাস জাফর
  • চলতি বছর ইদে মুক্তি পাবে ভারত

‘ভারত' (Bharat) সিনেমায় বহু দিন পরে এক সঙ্গে দেখা যাবে আমির খান এবং ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif)। ফলে সেই সিনেমা নিয়ে এমনিতেই দর্শকদের আগ্রহ বেশ উঁচু তারে বাঁধা। তার মধ্যে ‘ভারত' নিয়ে কৌতুহলকে আরও একটু উস্কে দিলেন ক্যাটরিনা কাইফ। তিনি সিনেমার সেট থেকে নিজের একটি অসম্ভব সুন্দর ছবি শেয়ার করে লেখেন, ‘‘সিনেমার ট্রেলার মুক্তি পাবে আর দশ দিন পরে (10 days to trailer,")। অর্থাৎ ২৪ এপ্রিল।'' ক্যাটরিনা এই খবরটি জানানোর পরে তার অ্যাকাউন্টের মন্তব্য বিভাগ উপচে পড়তে শুরু করে। কেউ লেখেন, ‘আর অপেক্ষা করতে পারছি না।' কেউ লেখেন, ‘ভারত-এর জন্য ভীষণ এক্সাইটেড।' ক্যাটরিনা কাইফের পোস্টটি নিমেষে ভাইরাল হয়ে যায় এবং কয়েক মিনিটের মধ্যে ২ লক্ষ লাইক পেয়ে যায়।

‘একদিন তো হলিউডে যাবই' স্বপ্ন দেখছেন বলিউডের এই শক্তিশালী অভিনেত্রী

দেখুন ক্যাটরিনা কাইফের পোস্টটি এখানে:


#Bharat 10 days to trailer

A post shared by Katrina Kaif (@katrinakaif) on


গত মাসে ‘ভারত' সিনেমার পরিচালক আলি আব্বাস জাফর একটি টুইটে জানিয়েছিলেন, যে সিনেমার ট্রেলার এপ্রিল মাসের তৃতীয় সপ্তাহে আসতে চলেছে তবে তিনি নির্দিষ্টভাবে দিন তারিখ জানাননি। দেখুন আলি আব্বাস জাফরের সেই পোষ্টটি এখানে:

সাধভক্ষনের মিষ্টি ছবি শেয়ার করলেন কোন অভিনেত্রী!



তবে ভক্তদের আরও দশটা দিন অপেক্ষা করতেই হবে। আপাতত তাদের ঝুলিতে ভরসা হচ্ছে শুধু ‘ভারত' সিনেমার টিজার। চলুন আর একবার দেখে নিই এখানে:


‘ভারত' সিনেমার মুখ্য ভূমিকায় রয়েছেন সলমন খান। এ ছাড়াও দেখা যাবে তাব্বু, দিশা পাটানি, নোরা ফতেহি এবং কমেডিয়ান সুনীল গ্রোভারকে। কোরিয়ান যুদ্ধ নাটক ‘অ্যান ওড টু মাই ফাদার'—এর থেকে সিনেমার গল্পটি অনুপ্রাণিত। চলতি বছর ইদে সিনেমাটি মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement